বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫১ অপরাহ্ন

রাজধানীর ওয়ারীতে তৃতীয় বিয়ে করায় তুষার (২৪) নামে এক পোশাক শ্রমিকের বিশেষ অ’ঙ্গ কে’টে দিয়েছেন দ্বিতীয় স্ত্রী। সেই স্ত্রীই আবার তাকে হাসপাতালে ভর্তি করিয়েছেন।

শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে ওয়ারী থানাধীন ধো’লাই’খাল রায় সাহেব বাজারের রায় সাহেব বাজারের নাভানা টাওয়ারের পেছনে একটি বাসায় এ ঘটনা ঘটে। আহত তুষারের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়। তিনি তার দ্বিতীয় স্ত্রীসহ ওই বাসায় ভাড়া থাকেন।

আহত ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তুষারের স্ত্রী না’র্গিস বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত তুষারকে তার স্ত্রী নার্গিসই হাসপাতালে নিয়ে এসেছেন। তার বিশেষ অ’ঙ্গ সম্পূর্ণ কে’টে ফেলা হয়েছে। আর এটি না’র্গিস নিজেই করেছেন বলে স্বীকারও করেছেন। তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

নার্গিস বলেন, ‘তুষারের প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। আমি তার দ্বিতীয় স্ত্রী। গত মার্চ মাসে তুষার আরও একটি বিয়ে করেছেন। সেই স্ত্রী কেরানীগঞ্জ থাকেন। তৃতীয় বিয়ে করার কথাটি প্রথমে গোপন রাখলেও পরে সে বিষয়টি জানতে পারি। এ নিয়ে আমাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। সেই ক্ষো’ভ থেকেই আজ বাসায় ঘুমন্ত অবস্থায় এ কাজটি করেছি। পরে তাকে হাসপাতালে এনে ভর্তি করেছি।’

আরও পড়ুন