বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৬ অপরাহ্ন

এবারের ঈদে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। শুরু থেকেই আলোচনায় ছিল সিনেমাগুলো। এর মধ্যে রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমা নিয়ে এখনো আলোচনা-সমালোচনা চলছে। ‘পরান’ সিনেমায় অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। এতে অনন্যা চরিত্রে অভিনয় করেছেন মিম।

যা দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছে। আর সিনেমাটি ব্যাপক সাড়া ফেলায় এবার সিনেমার পোস্টারের নঁকশায় তৈরি হয়েছে শাড়ি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে পরানের শাড়িতে দেখা দিয়েছেন মিম। আর সুন্দরী অভিনেত্রীকে এমন শাড়িতে দেখে মুগ্ধ ভক্ত-অনুরাগীরা। তারা বেশ প্রশংসাও করছেন প্রিয় নায়িকার।

এদিকে আজ রবিবার (৩১ জুলাই) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে মিম লেখেন, ‘আপনাদের অনেকেই সিনেমা হলে গিয়ে আমার অভিনীত ‘পরাণ’ দেখেছেন। আমার আরও একটি ছবি ভিকি জাহেদ পরিচালিত ‘কার্নিশ’।

কার্নিশের শুটিং শুরু হওয়ার আগে আসলে আমার ধারণা ছিল না যে, কী হতে যাচ্ছে। কার্নিশে দাঁড়ানো বা দাঁড়িয়ে শুটিং করা ব্যাপারগুলো কেমন হতে পারে। কিন্তু যখন শুটিংয়ের সেটে গেলাম, দেখলাম উঁচু একটা ভবনের কার্নিশে দাঁড়িয়ে আমাকে অভিনয় করতে হবে। তার ওপর আমার উচ্চতা ভীতি আছে, সেখানেই আমার পা কাঁপাকাঁপি শুরু হয়ে গিয়েছিল।’

কার্নিশে কাজের অভিজ্ঞতা শেয়ার করে তিনি লিখেছেন, ‘কাজের অভিজ্ঞতা খুবই ভালো। রোশানের সঙ্গে অনেক আগে থেকেই আমার ভালো বন্ধুত্ব। একসঙ্গে এই প্রথম কাজ করলাম আমরা। ভিকি ভাই এবং রোশান দুজনেই শুটের সময় আমাকে ওই কমফোর্টের জায়গাটা দিয়েছে, যাতে কার্নিশে দাঁড়িয়ে শুটিং করতে আমি ভয় না পাই।

দর্শকদের কার্নিশ দেখার আহ্বান জানিয়ে নায়িকা লেখেন, এখন পর্যন্ত যারা কাজটি (কার্নিশ) দেখেছেন, সবাই খুব প্রশংসা করেছেন। যারা এখনও দেখেননি, তারাও দেখে নিতে পারেন। আশা করি কার্নিশ আপনাদের সবার ভালো লাগবে।’

আরও পড়ুন