সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

অন্যতম জনপ্রিয় পরিবার তারা! পরিবারের কর্তা থেকে শুরু করে দ্বিতীয় প্রজন্ম প্রত্যেকেই যুক্ত টিনসেল টাউনের সাথেম বিগবি থেকে প্রাক্তন বিশ্বসুন্দরী- প্রত্যেকেই রয়েছে এই পরিবারে। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আমরা কথা বলছি বচ্চন পরিবারকে নিয়ে?

অসাধারণ অভিনয় দক্ষতার জন্য ইন্ডাস্ট্রিতে নিজের ছাপ ছেড়েছেন অমিতাভ। তাই আজ 80 বছর বয়সে দাঁড়িয়েও তিনি একজন সুপারস্টার। বলিউড তাকে “শাহেনশাহ” হিসেবে আখ্যায়িত করে থাকে।

অন্যদিকে বচ্চন পরিবারের পুত্রবধূ রাই সুন্দরী ওরফে ঐশ্বর্য রাই জনপ্রিয়তার দিক থেকে কম যান না। একাধিক ফিল্মে নিজের অভিনয় দক্ষতা প্রদর্শন করার মাধ্যমে বর্তমানে একজন অন্যতম প্রথম সারির বলিউড অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করে তুলেছেন তিনি। তবে অমিতাভ পুত্র অভিষেককে বিবাহ করার পরবর্তীতে লাইমলাইটে দুনিয়া থেকে বেশ দূরে রয়েছেন ঐশ্বর্য। সাম্প্রতিক সময়ে বেশ কিছু ফিল্মে দেখা গেলেও পূর্বের মত অহরহ বড় পর্দায় ধরা দেন না এই সুন্দরী।

প্রাক্তন এই বিশ্ব সুন্দরীকে নিয়ে নেটিজেনদের উৎসাহের শেষ নেই। প্রিয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে সর্বদাই উৎসুক তারা। তাই তাদের জিজ্ঞাসা মেটাতে সম্প্রতি সামনে এসেছে অভিষেক-ঐশ্বর্য দাম্পত্য জীবনের এক বিশেষ তথ্য। জানা গিয়েছে অমিতাভ পুত্রের কারণে সারা রাত ঘুমোতে পারেননা ঐশ্বর্য! কিন্তু এর পেছনে থাকা কারণ কি? ঠিক কি কারণে বিনিদ্র নিশিযাপন করতে হয় রাই সুন্দরীকে।

আদতে অমিতাভ পুত্রকে বিয়ে করে বর্তমানে সুখের সংসার ঐশ্বর্যর। তবে জানা গিয়েছে সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে দাম্পত্যকলহ বেড়ে উঠেছে এবং আরো পাঁচজন দম্পতির মত তাদের মধ্যে নিত্যনৈমিত্তিক ঝগড়া অশান্তি লেগেই থাকে যার কারণে অমিতাভ পুত্র অভিষেক খুব সহজে মানতে না চাইলে তাকে ঐশ্বর্যকেই মানাতে হয় আর সেই কারণেই সারারাত ঘুমাতে পারেন না বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন!

আরও পড়ুন