শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ফেসবুক লাইভে এসে আত্মহ’ত্যার চেষ্টা করেন স্থানীয় এক ছাত্রলীগ নেতা। খবর পেয়ে দ্রুত গিয়ে তাকে উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী অফিসার। সোমবার (১ আগস্ট) দুপুরে উপজেলার নলতা এলাকায় এ ঘটনা ঘটে। টানা এক ঘণ্টা চেষ্টার পর তাকে ঘর থেকে উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটিয়েছেন উপজেলার নলতা ইউনিয়নের ইসাপুর গ্রামের এক তরুণ। সে নলতা ইউনিয়ন ছাত্রলীগের নেতা। প্রেমিকা প্র’তারণা করায়ই আত্মহ’ত্যার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি। তিনি জানান, একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি এখন অন্যত্র বিয়ের প্রস্তুতি নিচ্ছে। এজন্যই অভিমানে আত্মহ’ত্যা করতে চেয়েছিলেন তিনি।

নলতা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজ সুজন জানান, ওই তরুণ একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্কে ছিলেন। পরে মেয়েটি তার সাথে সম্পর্ক চালিয়ে যেতে অস্বী’কার করায়ই আত্মহ’ত্যার চেষ্টা করেছেন তিনি।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে ফেসবুক লাইভে এসে ছেলেটি আত্মহ’ত্যার হু’মকি দেয়। ঘটনাটি তাৎক্ষণিক প্রশাসনের দৃষ্টিতে আসে। আমি ঘটনাস্থলের কাছাকাছি থাকায় দশ মিনিটের মধ্যেই সে বাড়িতে পৌঁছাই। ছেলেটি ঘরের দরজা খুলতে চায়নি। বাইরে থেকে টানা এক ঘণ্টা বোঝানোর পর সে দরজা খুলতে সম্মত হয়।

তবে ইতোমধ্যে সে অনেকগুলো ঘুমের ওষুধ খেয়ে ফেলেছে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন