শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

রাজা-মধুবনীকে পিছনে ফেলে ‛ইস্মার্ট জোড়ি’ জিতলেন সৌরভ-সুস্মিতা । গদাই ঠাকুরের চরিত্রে অভিনয় করে বহু আগেই মনজয় করে নিয়েছিলেন ভক্তদের। আর এবার বাস্তবের মাটিতে দাঁড়িয়ে প্রেম-ভালোবাসার গল্প সহ নিত্য নতুন খেলায় জিতে শো জিতে নিলেন সৌরভ ও তার স্ত্রী। চলতি বছরেই টিভির পর্দায় এসেছিল এই রিয়েলিটি শো। ১০ টি জুটিকে নিয়ে শুরু হয়েছিল শো।

এরপর ওয়াইল্ড কার্ড হিসেবে এন্ট্রি নেয় আরও দুটি জুটি। যদিও ফাইনালের মঞ্চে পৌঁছায় ৬ টি জুটি। আর তাদের মধ্যে ছিলেন রাজা-মধুবনী, সৌরভ-সুস্মিতা, অনীক-দেবলীনা, ভরত-জয়শ্রী, পৃথা-সুদীপ, অঙ্কিতা-প্রান্তিক।

তবে সবাইকে পিছনে ফেলে অবশেষে জয়ের মুকুট ওঠে সৌরভ-সুস্মিতার মাথায়। ‘ইস্মার্ট জোড়ি’র ট্রফি ছাড়াও তারা পেলেন হিরের নেকলেস সহ ১ লক্ষ টাকা। অন্যদিকে রানার্স আপ হয় অনীক ও দেবলীনা। আর তৃতীয় স্থান দখল করে রাজা-মধুবনী জুটি।

যদিও দর্শকদের ভোট দিয়ে রাজা-মধুবনী জুটিকে বানিয়েছিল ‛Popular Choice Best Jodi Based On the Viewers’ Votes’। গতকাল অর্থাৎ ৩১ জুলাই রাত ৮ টায় টিভির পর্দায় অনুষ্ঠিত হয়েছিল গ্র্যান্ড ফিনালে।

এদিন এই মঞ্চে উপস্থিত হয়েছিলেন দেব-রুক্মিণী সহ গায়ক শান ও তার স্ত্রী রাধিকা। এদিনের মঞ্চে একাধিক গান গাইতে দেখা যায় শানকে। আর তার গানের গলায় আবারও একবার মুগ্ধ হন সকলেই।

এছাড়াও ‛ডান্স ডান্স জুনিয়র ২’ র বিচারক মনামীও হাজির হন ‛ইস্মার্ট জোড়ি’ র মঞ্চে। নতুন শোয়ের প্রোমোশনের কারণেই তিনি হাজির হয়েছিলেন। সবমিলিয়ে বেশ সাড়ম্বরেই এই সিজনে মতো শেষ হয় ‛ইস্মার্ট জোড়ি’।

আরও পড়ুন