শনিবার, ০২ Jul ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

গালমন্দের ভয়ে বিয়ের ছবি পোস্ট করছেন না নিলয়!

ফেসবুকে পরিচয়, অবশেষে পরিণয়। গত বছরের মার্চে যখন বিধি-নিষেধ শুরু হয়, তখন বাসায় অলস সময় কাটাচ্ছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর। সে সময়ই স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত তরুণী তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে পরিচয় হয় তার।

দেখতে দেখতে কেটে গেছে একটি বছর। এই এক বছরে নিজেদের মধ্যে বোঝাপড়া সেরে নিয়েছেন তারা। চলেছে মন দেয়া-নেয়া। সিদ্ধান্ত নিয়েছেন সারাজীবনের সঙ্গী হওয়ার। গেলো ৭ জুলাই ঘরোয়া আয়োজনে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে নিলয়ের উত্তরার বাসায় সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

গেলো ১১ আগস্ট বিয়ের খবরটি জানান নিলয়। বিয়ের খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই নেটাগরিকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন নব-দম্পতি। তবে দ্বিতীয় বিয়ের কারণে অনেকেই তাকে কটূক্তি করতেও ছাড় দেননি।

শনিবার (১৪ আগস্ট) সকালে ফেসবুক স্ট্যাটাসে নিলয় লিখেছেন- ‘কি যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, ২য় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করি নাই।

নতুন বউ এর সাথে হাসি খুশি ছবি দিলে কমেন্ট করতেসে এত নির্লজ্জ কেন আপনি, ২য় বিয়ে করেছেন আবার বউ এর সাথে ছবি দেন। একা ছবি দিলাম তাতেও সমস্যা, বিয়ের পর একা ছবি কেনো? আমার বিড়াল এর সাথে ছবি দিলাম সেটাও সমস্যা।’

স্ট্যাটাসের শেষাংশে খানিকটা মজা করেই তিনি লিখেছেন, ‘এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাইবো?’

আরও পড়ুন