শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন

মাসখানেক আগেই নতুন করে সংসার বেঁধেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তার স্বামী আশফাকুর রহমান রবিন একটি বহুজাতিক কোম্পানিতে মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।সাধারনত বিয়ের পরই হানিমুনের প্রশ্ন ওঠে। তাই ভক্তদের মনে প্রশ্ন জাগছিল, পূর্ণিমা তার স্বামী রবিনকে নিয়ে কোথায় হানিমুন করতে যাবেন। অবশেষে জানা গেল, তারা ইতোমধ্যে হানিমুনে চলে গেছেন। এবং দু’তিনদিনের মধ্যে দেশেও ফিরে আসবেন।

পূর্ণিমার পারিবারিক সূত্র থেকে জানা গেছে, থাইল্যান্ডে হানিমুন করতে গেছেন পূর্ণিমা ও রবিন। গত ২৮ জুলাই ঢাকা থেকে উড়াল দেন তারা। এরইমধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেট ঘোরা সম্পন্ন করেছেন। আরও কয়েকটি স্থান ঘুরেই দেশে ফিরবেন নবদম্পতি। তবে হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। যার ফলে ভক্তরাও সেটা দেখার সুযোগ পাচ্ছে না।

অবশ্য বেশকিছুদিন আগে থেকেই হানিমুনের জন্য থাইল্যান্ডকে ঠিক করে রেখেছিলেন পূর্ণিমা। বিয়ের খবর প্রকাশের পর তিনি জানান, মধুচন্দ্রিমার জন্য তার পছন্দের জায়গা থাইল্যান্ড। তাই সেখানেই ছুটে গেছেন স্বামীকে নিয়ে।

প্রসঙ্গত, ২০১৮ সালে কাজের সূত্রে আশফাকুর রহমান রবিনের সঙ্গে পরিচয় হয় পূর্ণিমার। এরপর আলাপে আলাপে তাদের বন্ধুত্ব ও প্রেম হয়। সেটাকেই বিয়েতে পূর্ণতা দিয়েছেন নায়িকা।

এর আগে আহমেদ ফাহাদ জামাল নামের এক ব্যক্তির সঙ্গে দীর্ঘ প্রায় এক যুগ সংসার করেছেন পূর্ণিমা। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে। বছর তিনেক আগে ফাহাদের সঙ্গে পূর্ণিমার বিচ্ছেদ হয়েছে। পরবর্তীতে গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা ও রবিন।

আরও পড়ুন