বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০৯ অপরাহ্ন

নিরাপত্তাহীনতায় ভুগছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। কিছুদিন আগেই প্রাণনাশের হু’মকি পেয়েছেন তিনি। উড়ো চিঠি দিয়ে সালমানকে হ’ত্যার হু’মকি দেয় দুষ্কৃ’তকারী লরেন্স বিষ্ণোই ও তার দল।সেই চিঠিতে বলা হয়, যেভাবে পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে খু’ন করা হয়েছে, ঠিক সেভাবে সালমানকেও হ’ত্যা করা হবে। দাবানলের মতো এ খবর ছড়িয়ে পড়ে। সংশয়, চিন্তা ও উদ্বেগে সরগরম হয়ে ওঠে বলিউড। শুধু বলিউডই নয়, সংশয়ে সালমান নিজেও।

তাই নিরাপত্তার কারণে নিজের কাছে ব’ন্দুক রাখার জন্য অনুমতি চেয়ে আবেদন করেছিলেন তিনি।তার সেই আবেদন মঞ্জুরও করেছে প্রশাসন।নিজের নিরাপত্তার জন্য বু’লেটপ্রু’ফ টয়ো’টা ল্যান্ড ক্রুজার কিনেছেন সালমান। এই গাড়িতে সম্প্রতি অভিনেতাকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে।

তবে এদিকে এই বলিউড অভিনেতার হ’ত্যার হু’মকিতে উ’দ্বিগ্ন তার ভক্ত রাখি সাওয়ান্ত। এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘সালমান স্যার, আপনি টেনশন করবেন না। দিনরাত আমি আপনার জন্য প্রার্থনা করছি। ভারতবাসীর আশীর্বাদ রয়েছে আপনার সঙ্গে। আপনার কিচ্ছু হবে না।’ প্রয়োজনে রাখি সালমানের দেহর’ক্ষী হতেও প্রস্তুত। রাখির ভাষ্য, ‘প্রয়োজনে আমি সালমানের দেহর’ক্ষী হতেও প্রস্তুত। সালমান সামনে থাকবে, গু’লি চালালে আমার গায়ে লাগবে। সাল্লু ভাইকে বু’লেট ছুঁতেও পারবে না।’

এর আগে গত ২৯ মে পাঞ্জাবের মানসার কাছে ২৮ বছরের গায়ক সিধু মুসেওয়ালাকে গু’লি করে হ’ত্যা করা হয়। এর কয়েকদিন পর জুন মাসে সালমান এবং তার বাবা সেলিম খান প্রা’ণনা’শের হুম’কি পান। জানা যায়, এই ঘটনার নেপথ্যে রয়েছে গায়ক সিধু মুসেওয়ালার খু’নের মামলার অন্যতম আসামী লরেন্স বিষ্ণোই। আর মে’রে ফে’লার এই হুম’কির পরই মুম্বাই পুলিশ সালমানের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন