বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ন

সিরাজগঞ্জের তাড়াশে আপন দুই মেয়েকে হত্যার ভয় দেখিয়ে দীর্ঘদিন যাবত ধ’র্ষণের মা’মলায় অভিযুক্ত বাবাকে গ্রে’প্তার করেছে র‌্যাব-১২ ও পু’লিশের একটি যৌথদল। আজ বুধবার (১৮ আগস্ট) সলঙ্গা থা’নার দবিরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়।

গ্রে’প্তারকৃত ব্যক্তির নাম দবির উদ্দিন। মা’মলার তদন্তকারী কর্মকর্তা তাড়াশ থা’নার এসআই আব্দুস সালাম জানান, গত সোমবার ভিকটিমদের মা মাঠে মধ্যে কাজ করতে

অভিযুক্ত তার ছোট মেয়েকে হত্যার ভয় দেখিয়ে ধ’র্ষণ করেন। র্দীঘদিন যাবত তার দুই মেয়েকে হ’ত্যার ভয় দেখিয়ে এমন কাণ্ড করে আসছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগীর মা বলেন, আমি দিন মজুরের কাজ করতে গেলে বা কোনো কারণে বাড়িতে না থাকলে তার স্বামী তার দুই মেয়ের সাথে এসব করতেন, আমি জানতাম না। মেয়েরা কখনও আমাকে জানায়নি। পরবর্তীতে ধ’র্ষণের ঘটনা জানাজানি হয়।

এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে ধ’র্ষিতাদের মা তাড়াশ থানায় বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে দুই মেয়েকে ধ’র্ষণের মা’মলা করেন। তাড়াশ থা’নার ওসি ফজলে আশিক বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে গ্রে’প্তার করা হয়েছে। দুই মেয়েকে ধ’র্ষণের কথা পু’লিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন আসামি।

আরও পড়ুন