সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় এক কিশোরী গণধ’র্ষ’ণের শিকার হয়েছে। প্রেমের ফাঁদে ফেলে ওই কিশোরীর প্রেমিকের সহায়তায় বৃহস্পতিবার বিকালে দলবদ্ধ ধ’র্ষ’ণের এ ঘটনা ঘটে।

অসুস্থ অবস্থায় কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কিশোরীর কথিত প্রেমিকসহ চার তরুণকে গ্রে’ফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টা থেকে রাত সোয়া ১০টা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল ঝিলমিল ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রে’ফতার করে।

গ্রে’ফতাররা হলেন- কিশোরীর কথিত প্রেমিক মো. শুভ (১৯), ইসমাইল ওরফে কুট্টি (২২), মুন্না (২১) ও আখের খান (১৯)।

র‌্যাব-১০ সিপিসি ২ কেরানীগঞ্জ কোম্পানি কমান্ডার মেজর ওবায়দুর রহমান জানান, ঘটনার মূলহোতা শুভ পূর্ব পরিকল্পনা মোতাবেক ওই কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে ময়না নামের এক নারীর সহায়তায় বেড়াতে যাওয়ার কথা বলে দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় নিয়ে যায়। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা শুভসহ চার বন্ধু মিলে কিশোরীকে গণধ’র্ষণ করে।

একপর্যায় মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। অবস্থা খারাপ দেখে মেয়েটিকে ঝোপের মধ্যে ফেলে ধ’র্ষ’করা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় স্বজনরা কিশোরীকে র’ক্তা’ক্ত অবস্থায উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

র‌্যাবের কাছে অভিযোগ দিলে র‌্যাব দ্রুত অভিযানে নামে। ঘটনার ছয় ঘণ্টার মধ্যে ধ’র্ষণকা’ণ্ডে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সহযোগী ময়না নামের ওই নারী প’লাতক রয়েছে।

এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থা’নায় মা’মলা হয়েছে। – যুগান্তর

আরও পড়ুন