রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী বিনোদন প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে পরীমনি অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার। ফের খবরের শিরোনাম হলেন এই বিউটি কুইন।

নতুন খবর হচ্ছে, মা’দক মা’মলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণিকে শনিবার (২১ আগস্ট) ফের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে পাঠানো হয়েছে। আদালত থেকে সন্ধ্যায় কারাগারে নেয়া হয় তাকে। সেখানে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর তার পাশের কক্ষেই রয়েছেন আওয়ামী লীগের বহিষ্কৃ’ত নেত্রী হেলেনা জাহাঙ্গীর। বৃহস্পতিবার (১৯ আগস্ট) থেকে কোয়ারেন্টিনে রয়েছেন হেলেনা জাহাঙ্গীর।

বিষয়টি নিশ্চিত করেছেন কারাগারের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ জেল সুপার আব্দুল জলিল।

জেল সুপার জানান, বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতের নির্দেশে মাদক ও বিশেষ ক্ষমতা আইনে করা মা’মলায় গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরকে এই কারাগারে পাঠানো হয়। তাকে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। শনিবার তার পাশের কক্ষেই পরীমণিকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এর আগে দ্বিতীয় দফার রিমান্ড শেষে আদালতের নির্দেশ অনুযায়ী গত ১৩ আগস্ট পরীমণিকে কাশিমপুর কারাগারে পাঠানো হলে কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়। এবার তৃতীয় দফার রিমান্ড শেষে সেই একই ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে তাকে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে তৃতীয় দফা রিমান্ড শুনানির জন্য ঢাকায় পাঠানো হয়েছিল অভিনেত্রী পরীমণিকে।

আরও পড়ুন