সোমবার, ০৪ Jul ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তিনি আবারও বিয়ে করতে যাচ্ছেন। পাত্র দেশের স্বনামধন্য সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মোহসিন মেহেদী।

জানা গেছে, কয়েকদিন আগে পারিবারিকভাবে আংটি বদল করেছেন তারা। ন্যান্সি ও মেহেদী এরই মধ্যে ফেসবুকে তাদের রিলেশনশিপ স্ট্যাটাস পাল্টে ‘গট এনগেজড’ দিয়েছেন। কমেন্টবক্সে সংগীতাঙ্গনের অনেকেই শুভেচ্ছা-শুভকামনা জানাচ্ছেন ন্যান্সিকে।

ন্যান্সি সাংবাদিকদের বলেন, ‘ইচ্ছে ছিল পরিবারের সদস্যদের নিয়ে ছোট একটা অনুষ্ঠান করব। কিন্তু করোনা আর শোকের মাস-সবমিলিয়ে অনুষ্ঠান করতে পারব কিনা জানি না। কোনো প্ল্যান ছাড়া হুট করেই হয়তো শিগগিরই বিয়ের কাজটা সেরে ফেলব।’

ন্যান্সি ও মেহেদীর পরিচয় গানের সূত্রে ধরেই। গত বছর মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পেয়েছিল।

উল্লেখ্য, ২০০৬ সালে নাজমুন মুনিরা ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা।

ন্যান্সি পরবর্তী সময়ে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন নাজিমুজ্জামান জায়েদকে। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করছেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। এপ্রিলে জায়েদের সঙ্গে আলাদা থাকার কথা জানান ন্যান্সি।

আরও পড়ুন