সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

চট্টগ্রাম নগরের মুরাদপুর এলাকায় জলাবদ্ধতার তীব্র স্রোতে পা পিছলে ড্রেনে পড়ে মো. সালেহ আহম্মেদ (৫৫) নামে এক সবজি ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন।

বুধবার (২৫ আগস্ট) সকাল ১১টায় পাঁচলাইশ থানাধীন মুরাদপুর পুলিশ বক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৭ ঘণ্টা চেষ্টায়ও সন্ধান মিলেনি তার। এ সংবাদ লেখা পর্যন্ত তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে। অতিরিক্ত পানির স্রোতের কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

সালেহ আহমদ নগরের চকবাজার এলাকায় সবজি ব্যবসা করতেন। তার বাড়ি পটিয়া উপজেলার মনসার টেক এলাকায়। তিনি ওই এলাকার আব্দুল হাকিমের ছেলে।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ বলেন, ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরি দল ও রেসকিউ টিমের ৬ সদস্য নিখোঁজ ব্যক্তিটিকে উদ্ধারে কাজ করছে। তার সন্ধানে বহদ্দারহাট পর্যন্ত প্রায় এক কিলোমিটার তল্লাশি চালানো হয়েছে। আগামীকাল পুনরায় তল্লাশি চালানো হবে।

যে জায়গা থেকে পড়ে তিনি নিখোঁজ হয়েছেন তার সামনের একটি দোকানের সিসিটিভি ফুটেজ আমাদের হাতে এসেছে। তিনি পনিতে পড়ার পর আসলে কি হয়েছিল তা আমরা ফুটেজটি দেখে বুঝতে পেরেছি।

এর আগে ৩০ জুন ষোলশহর ২ নম্বর গেইটের মেয়র গলিতে বৃষ্টির সময় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে গিয়ে দুইজনের মৃত্যু হয়। এ সময় আহত হন আরও তিনজন।

আরও পড়ুন