সোমবার, ০৪ Jul ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

ছেলের অনুরোধে ফের বিয়ে করলেন অভিনেতা প্রকাশ রাজ

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ। হিন্দি সিনেমাতেও তার চাহিদা কম নয়। সম্প্রতি ছেলের অনুরোধে ফের বিয়ে করেছেন এই অভিনেতা।

গেলো মঙ্গলবার (২৪ আগস্ট) ছিল প্রকাশ রাজের ১১তম বিবাহবার্ষিকী। একই দিনেই দ্বিতীয়বার বিয়ে করেছেন তিনি। তবে অন্য কোনো নারীকে নয়, দীর্ঘদিনের সহধর্মিনী পনি বর্মাকেই বিয়ে করেছেন প্রকাশ।

১১ বছর পর আবারও বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা জানান, ছেলে বেদান্তের আবদারেই এমনটা করেছেন। পাশাপাশি বিবাহবার্ষিকী এবং বিয়ের মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তিনি।

ক্যাপশনে প্রকাশ রাজ লিখেছেন, ‘ছেলে বেদান্ত বাবা-মায়ের বিয়ের সাক্ষী হতে চেয়েছিল। তাই ১১তম বিবাহবার্ষিকীটাকে আরো সুন্দর মুহূর্তে ভরিয়ে দিলাম।’

১৯৯৪ সালে ললিতা কুমারিকে বিয়ে করেছিলেন প্রকাশ রাজ। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়। ৪৫ বছর বয়সে দ্বিতীয়বার নিজের ভালোবাসার খোঁজ পেয়েছিলেন এই অভিনেতা। বিচ্ছেদের এক বছর পর ২০১০ সালের ২৪ আগস্ট পনি ভর্মাকে বিয়ে করেন এই অভিনেতা। সিনেমার সেটেই পনির সঙ্গে আলাপ হয়েছিল প্রকাশের। কোরিওগ্রাফি টিমের অংশ ছিলেন পনি। তবে প্রকাশের প্রথম পক্ষের দুই সন্তান মেঘনা এবং পূজার সঙ্গেও দারুণ সম্পর্ক পনির। তারাও বাবার বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে এসেছিলেন। হাসি মুখে সপরিবারে ক্যামেরায় পোজ দিলে দেখা গেল তাদেরকে।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার মাধ্যমেই প্রকাশ রাজ জনপ্রিয়তা লাভ করেছেন। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘কেজিএফ: চ্যাপ্টার টু’, ‘পুষ্পা’, ‘আনাত্তে’, ‘এনেমি’, ‘সরকারু ভারি পাতা’, ‘পোন্নিইন সেলভান’ সিনেমায় দেখা যাবে তাকে। নন্দিত এই অভিনেতা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন ৫ বার। এছাড়াও ৬টি নন্দি পুরস্কার, ৫টি ফিল্মফেয়ার, ৮টি তামিলনাডু স্টেট ফিল্ম পুরস্কারসহ অসংখ্য সম্মাননা রয়েছে তার ঝুলিতে।

আরও পড়ুন