সোমবার, ০৪ Jul ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

বরগুনা সদর উপজেলার ৫ নম্বর আয়লা পাতাকাটা ইউনিয়নের বৈকালিন বাজার এলাকায় নানাবাড়িতে বেড়াতে এসে ১০ম শ্রেণীর ছাত্রী ধ’র্ষ’ণের শিকার হয়েছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অ’ভিযুক্ত রাব্বি নামের এক কিশোরকে শুক্রবার সকালে আ’টক করেছে পু’লিশ।

আ’টক রাব্বি একই ইউনিয়নের পাকুগাছিয়া গ্রামের আ: হক মিয়ার ছেলে। ওই কিশোরীর সাথে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সুযোগে গভীর রাতে বাইরে ডেকে এনে ধ’র্ষ’ণ করা হয় বলে কিশোরীর দাবি।

ভুক্তভোগী কিশোরী জানায়, অভিযুক্ত রাব্বির সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার সে নানাবাড়িতে বেড়াতে আসে। তার বেড়াতে আসার খবর জানতে পেরে রাত ৩টার দিকে মুঠোফোনে কল করে বাইরে আসতে বলে রাব্বি। রাব্বির কথায় সরল বিশ্বাসে ঘরের বাইরে এসে কথা বলে ফিরে যাওয়ার সময় অভিযুক্ত রাব্বি তাকে জো’ড়পূর্বক দু’বার ধ’র্ষণ করে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন এলাকাবাসী জানায়, তারা রাত ৩টার একটি মোটরসাইকেলে ওই কিশোরীর নানাবাড়ির সামনে থামলে স্কুলছাত্রীকে ধ’র্ষ’ণের বিষয়টি দেখতে পায়। এ সময় অভিযুক্ত রাব্বিকে হাতনাতে আ’টক করে ৯৯৯ ফোন করে পু’লিশে খবর দেন। সকালে পু’লিশ এসে অভিযু’ক্ত রাব্বিকে আ’টক করে বরগুনা থা’নায় নিয়ে যায়।

এ বিষয়ে বরগুনা থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তারিকুল ইসলাম বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে এসআই দিবাকরের নেতৃত্বে ঘটনাস্থল বৈকালিন বাজারে পাঠাই।

ঘটনাস্থল থেকে অভিযু’ক্ত রাব্বিকে আট’ক করা হয়েছে। আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী আই’নানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন