সোমবার, ০৪ Jul ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

ভারতের একটি কা’রাগারের ভেতরে বসেই দুই গ্যাংস্টারসহ কয়েকজন বন্দী ম’দসহ খাওয়া দাওয়ার পার্টি করেছেন। ওই ঘটনার ভিডিও এরই মধ্যে টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে দেশটির বিভিন্ন গণমাধ্যম। প্রকাশিত ভিডিওতে ম’দ ও খাবার খাওয়ার পাশাপাশি সিগা’রেটও টানতে দেখা গেছে তাদের। বিষয়টি নিয়ে ভারতজুড়ে শুরু হয়েছে বিত’র্ক। তবে এ নিয়ে দিল্লির পু’লিশ জানিয়েছে, ভিডিওটি যাচাই করে দেখা হচ্ছে।

কা’রাগারের মধ্যে ম’দ খাওয়ার ভিডিওতে দুই গ্যাংস্টার হলেন- রাহুল কলা ও নবীন বালি। খু’ন, চাঁদাবাজিসহ একাধিক মা’মলা রয়েছে তাদের বিরুদ্ধে। বর্তমানে তারা তিহাড়ের মাণ্ডলি কারাগারে বন্দী রয়েছেন।

প্রতিদ্ব’ন্দ্বী গ্যা’ঙের সদস্যকে খু’নের চ’ক্রান্তের অভিযোগে দিল্লি পুলি’শের বিশেষ শাখা চলতি মাসের শুরুর দিকে তাদের গ্রে’ফতার করে নিজেদের হেফাজতে রেখেছিল। পরে ফের মাণ্ডলি কারাগারে পাঠানো হয় তাদের। ওই দুই জায়গার মধ্যে কোথায় ওই ঘটনা ঘটেছে তা জানারও চেষ্টা চলছে।


ভিডিয়োয় দেখা যাচ্ছে, রাহুল ও নবীন ছাড়াও বসে আছেন আরো তিনজন। তারা সকলেই পার্টির মেজাজে। কিন্তু জেল হোক বা পু’লিশ লকআপ। নিরাপত্তার’ক্ষীর নজরদারি সর্বক্ষণ থাকার কথা সেখানে। তা সত্ত্বেও কিভাবে এই ঘটনা ঘটল, তা নিয়েই উঠেছে প্রশ্ন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

আরও পড়ুন