শুক্রবার, ০১ Jul ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

বাড়ছে শীত, আর চলছে বিয়ের মৌসুম। শীতকালকে বিয়ের মৌসুম হিসেবে আরও আলোচনায় নিয়ে এলেন ঢালিউডের দুই তারকা চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক শাকিব খান। দুজনই নেমেছেন সঙ্গীর সন্ধানে।

সম্প্রতি বিয়ের জন্য পাত্র খুঁজছেন বলে জানান ঢাকাই চলচ্চিত্রের নায়িকা সাদিকা পারভিন পপি। সৎ ও যোগ্য পাত্র পেলে এ বছরেই বিয়ে করবেন বলে জানিয়েছেন তিনি। পপি বলেন, “সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। তবে খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে।”

তিনি আরও বলেন, সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও ২০ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না।

এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর সিঙ্গেল জীবনযাপন করছেন শাকিব খান। অনেক নায়িকার সঙ্গেই তার নানা রকম সম্পর্কের খবর পাওয়া যায় গুঞ্জনের বাতাসে। তবে প্রেম নয়, শাকিব ভালো একজন সঙ্গী খুঁজছেন বিয়ের জন্য।

একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সংসার জীবন নিয়েন কী ভাবছেন জানতে চাইলে তিনি জবাব দেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন।’ বউকে নিয়ে বিদেশে ঘুরতে যাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছেন শাকিব।

আরও পড়ুন