রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

এবার তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন এ সময়ের আলোচিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তিনি আগামীকাল বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিয়ে করবেন বলে জানা যায়। যুক্তরাষ্ট্র প্রবাসী পাত্রী শাম্মা দেওয়ানের গ্রামের বাড়ি নড়াইল হলেও তার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়ই।

এদিকে, অপূর্বর পরকী’য়ার বিষয়টি সামনে এলো তারসাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতির এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে, যা নতুন করে এ অভিনেতাকে সমালোচনায় ফেলে দিলো।

অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘চার বছরের প্রেম সফল হলো মাশাআল্লাহ.., নতুন বিয়ের জন্য শুভ কামনা।’

তবে তার স্ট্যাটাসে সেখানে কোনো নাম উল্লেখ করেননি অদিতি; তবুও সবাই ধরে নিচ্ছেন তিনি অপূর্বকেই নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। সেই শুভেচ্ছাবার্তার হিসাব-নিকেশে উঠে এলো হবু স্ত্রী শাম্মার সঙ্গে চার বছর ধরে প্রেম করছেন অপূর্ব।

ফেসবুকে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়ার স্ট্যাটাসটিতে ১০ হাজার লাইক-রিঅ্যাক্ট পড়েছে। মন্তব্যের ঘরে হাজারের উপরে মতামত। তার বেশিরভাগই অপূর্বকে সমালোচনা করে। মিশুক মনি নামে একজন লিখেছেন, ‘এক ডিশ দুই কুক দেখেই বুঝেছিলাম আপনি কত মানসিক ভাবে অশান্তিতে থাকতেন, আর চিন্তায় থাকতেন তাকে নিয়ে, আল্লাহ আপনার ভালো চান বলেই উনার লাইফ থেকে আপনাকে সরিয়ে দিয়েছে। ইউ ডিজার্ভ বেটার। আল্লাহ আপনাকে ভাল রাখুক’।

জান্নাতুল ফেরদৌস নামে এক ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘I’m glad যে আপনি এটা পোস্ট করেছেন। কারণ সবসময় সম্মানের খাতিরে ও পরিবারের খাতিরে মেয়েরা চুপ থাকে। ফলে সমাজ সংসার ভাঙার দোষ মেয়েকেই দেয়। সাথে গালি ফ্রি।

ছেলেদের জন্যও যে সংসার ভাঙে তা মানুষ মানতে চায় না। ভালো হয়েছে এমন লুচু থেকে বেচে গেলেন। সামনে আগান। নতুন করে জীবন সাজান। আল্লাহ আপনার সাথে আছেন আপু।’

তবে অপূর্বর সাবেক স্ত্রী কমেন্টের কোন রিপ্লে দেননি।

প্রসঙ্গত, এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। ২০১০ সালের সেই বিয়ে ২০১১ সালে ভেঙে যায়। এরপর ওই বছরই নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। এ সংসারে আয়াশ নামে একটি পুত্রসন্তান রয়েছে তার। ২০২০ সালে অদিতির সঙ্গেও সংসারের ইতি টানেন অপূর্ব।

আরও পড়ুন