সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

করোনায় আক্রা’ন্ত হয়ে স্বামীর মৃ’ত্যুর ১৯ দিন পর মা’রা গেলেন অন্তঃস’ত্ত্বা স্ত্রীও। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৭টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা’রা যান। মৃ’তরা হলেন- বরগুনার আমতলী উপজেলার বাসিন্দা ও সরকারি একে পাইলট হাইস্কুলের শিক্ষক বশির উদ্দিন ও তার স্ত্রী মারিয়া আফরিন।

পারিবারিক সূত্রে জানা যায় যায়, বশির গত মাসে করোনায় আক্রা’ন্ত হলে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৬ আগস্ট তিনি মা’রা যান। এর ১৯ দিন পর করোনায় আক্রা’ন্ত হয়ে তার স্ত্রী মারিয়াও মারা যান। তিনি সাত মাসের অন্তঃস’ত্ত্বা ছিলেন। মারজান নামের সাত বছরের এক ছেলেসন্তান রয়েছে তাদের।

বশির উদ্দিন এবং মারিয়ার অকাল মৃ’ত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্থানীয় ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান বলেন, দুপুরে জানাজা শেষে মারিয়ার ম’রদেহ গ্রামের বাড়ি

চাওড়া চালিতাবুনিয়া পারিবারিক কবরস্থা’নে স্বামী বশিরের পাশেই দাফন করা হয়। দুজনকে হারিয়ে তাদের বাড়িতে চলছে শোকের মাতম। তাদের একমাত্র ছেলে মারজান একা হয়ে গেছে।

মারিয়ার নানা আবদুস ছালাম মাস্টার কান্নাজনিত কণ্ঠে বলেন, করোনায় স্বামীর মৃ’ত্যুর ১৯ দিন পর স্ত্রী মারিয়া সাত মাসের অন্তঃস’ত্ত্বা অবস্থায় মা’রা গেছে। এমন মর্মান্তিক মৃ’ত্যু যেন আল্লাহ কাউকে না দেয়।

তাদের একমাত্র পুত্রসন্তানকে দেখাশোনা করার কেউ রইলো না। সবাই তাদের জন্য দোয়া করবেন।

আরও পড়ুন