বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

জামালপুরের মেলান্দহে বিয়ের দাবিতে আবু হানিফ (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে অনশন করছেন তার প্রেমিকা। এ ঘটনায় কৌশলে বাড়ি ছেড়ে গা-ঢাকা দিয়েছেন ওই নেতা।

রোববার (৫ সেপ্টেম্বর) এ ঘটনাটি ঘটেছে উপজেলার ৬নং আদ্রা ইউনিয়নের গুজামানিকা গ্রামে। ওই গ্রামের তারা মিয়ার ছেলে অভিযুক্ত আবু হানিফ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয় সূত্র জানায়, গুজামানিকা গ্রামের জনৈক ইউপি মেম্বারের ২০ বছর বয়সী মেয়ে রবিবার সকালে তার দাবিকৃত প্রেমিক আবু হানিফের বাড়িতে যান। তিনি সেখানে বিয়ের দাবিতে অবস্থান নিলে অবস্থা বেগতিক দেখে আবু হানিফ বাড়ি ছেড়ে আত্মগোপন করেন। এদিকে শত শত উৎসুক জনতা ঘটনার খবরে আবু হানিফের বাড়িতে ভিড় করছে।

অনশন পালনকারী মেয়েটির দাবি, প্রায় ১০ মাস ধরে আবু হানিফের সাথে তার সম্পর্ক। বিয়ের আশ্বাসে তার সাথে সব ধরণের সম্পর্ক স্থাপন করা হয়েছে। তার অন্যত্র বিয়ে হয়েছিল। সেখান থেকে সে বিয়ের কথা বলে ডেকে এনেছে। কিন্তু আসার পর আবু হানিফের বাবা-মা এ সম্পর্ক মানছে না এবং সে বাড়ি ছেড়ে পালিয়েছে।

এব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি নিয়ে কী করা যায়, নেতৃস্থানীয়দের নিয়ে বসে তা সিদ্ধান্ত নেওয়া হবে।

মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। – বার্তা বাজার

আরও পড়ুন