সোমবার, ০৪ Jul ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে বাবার পরকীয়ার জেরে মা ও ছেলে এক সঙ্গে আত্মহত্যা করেছেন। নিহ’তরা হলেন উপজেলা সদরের হাসপাতাল মোড় এলাকার ব্যবসায়ী বীরেন কুমার মন্ডলের স্ত্রী শেফালী রাণী মন্ডল ও তার ছেলে সুজন কুমার মন্ডল। বৃহস্পতিবার বিকেলে পু’লিশ তাদের লা’শ উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে বীরেন মন্ডল পরকী’য়ায় জড়িত ছিলেন। এর আগে এ বিষয়ে তাকে মোটা অংকের জরিমানাও গুণতে হয়েছে। পরকীয়ার জেরেই এই আত্মহ’ত্যার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হয়েছে। প্রায় এক যুগ আগে ছেলে সুজন মোটরসাইকেল দুর্ঘট’নায় আহ’ত হলে তখন থেকে তার মা তাকে তুলে খাওয়াতেন। ধারনা করা হচ্ছে, তার মা নিজে গ্যাস বাড়ি সেবন করে তার ছেলেকেও সেবন করান।

বীরেন মন্ডল জানান, দুপুর ১২টার দিকে তার স্ত্রী তাকে ফোন করে তাড়াতাড়ি বাসায় যেতে বলেন। অন্যথায় তিনি বি’ষপান করবেন বলে হু’মকি দেন। বাসায় ফিরে তার স্ত্রী ও ছেলেকে অসুস্থ অবস্থায় দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তারা গ্যাস বড়ি সেবন করেছেন বলে জানান। সেখানে তাদের অবস্থার অবনতি ঘটলে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে ছেলের মৃ’ত্যু হয়। তার স্ত্রীকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎস মৃ’ত ঘোষণা করেন।

মহাদেবপুর থা’নার ওসি আজম উদ্দিন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লা’শ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থা’নায় ইউডি মাম’লা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন