শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

টালিউডের দুই তারকা অভিনেত্রী নুসরাত জাহান ও শ্রাবন্তী চ্যাটার্জি। পর্দার বাইরেও তাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ব্যক্তিজীবনে এই দুই তারকার বেশ সাদৃশ্য রয়েছে। তাদের সংসারে বিচ্ছেদ ঘটেছে এবং সেই বিচ্ছেদ নিয়ে আইনি পক্রিয়া চলমান।

এরইমধ্যে নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুজন শোনা যায়। তবে প্রেমের কোন সম্পর্ক তাদের মধ্যে নেই। পুরোপুরি পেশাগত সূত্রেই তারা এক হয়েছেন। সম্প্রতি নিখিলের প্রতিষ্ঠানের মডেল হয়েছেন শ্রাবন্তী।

গেলো বুধবার (৮ সেপ্টেম্বর) শ্রাবন্তী তার ফেসবুক ও ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে তাকে বেগুনি রঙের ঝলমলে পোশাকে দেখা গেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘ফ্যাশন হচ্ছে খাওয়ার মতো। তোমার একই রকম থাকা উচিৎ নয়।’ সেই পোস্টে তিনি ওই পোশাকের প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ইউভ’-এর নাম ট্যাগ করেছেন। সেই প্রতিষ্ঠানের মালিক নিখিল জৈন।

শুধু শ্রাবন্তী নয়, ছবিগুলো শেয়ার করেছেন নিখিলও। এ বিষয়ে নিখিল গণমাধ্যমকে বলেন, ‘শ্রাবন্তী আমার ভালো বন্ধু। আমাদের পোশাকগুলি ওর ভালো লেগেছিল। তাই ও ফটোশুট করেছে।’

এবারই প্রথম নয়, এর আগেও নিখিলের প্রতিষ্ঠানের শাড়ি ও লেহেঙ্গা পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন শ্রাবন্তী। কেননা প্রতিষ্ঠানটির সঙ্গে প্রচারণার জন্য যুক্ত আছেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, নিখিলের সাবেক স্ত্রী কলকাতার জনপ্রিয় নায়িকা-সংসদ সদস্য নুসরাত জাহান মা হয়েছেন। গেলো ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল স্পষ্ট জানিয়ে দেন- তিনি সেই সন্তানের বাবা নন।

সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। এদিকে নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

আরও পড়ুন