শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

পরকী’য়া প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে জেসমিন আক্তার (২৮) নামে এক গৃহবধূর মৃ’ত্যু হয়েছে। এসময় জেসমিনের প্রেমিক জোবাইদ মিয়াকে আট’ক করেছে পুলি’শ।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে নেত্রকোনার কেন্দুয়া-আঠারো বাড়ি সড়কের আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি শাহনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলি’শ জানায়, নিহ’ত জেসমিন আক্তার কিশোরগঞ্জের ভৈরব উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত মাহফুজের স্ত্রী। আ’টক জোবাইদ (৩৪) একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

ওসি কাজি শাহনেওয়াজ বলেন, জেসমিনের চার সন্তান রয়েছে। আটক জোবাইদেরও স্ত্রী সন্তান রয়েছে। প্রেমের সূত্রে তারা সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় নেত্রকোনার কেন্দুয়া দিয়ে রওনা হন তারা।

রাতে ফেরার পথে আদমপুর নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল থেকে পড়ে যান জেসমিন। পরে স্থানীয়রা তাদের আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জেসমিনকে মৃ’ত ঘোষণা করেন। খবর পেয়ে জোবাইদকে আট’ক করা হয়েছে

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা দেড়টায় নিহ’ত জেসমিন আক্তারের বাবা কাজল মিয়া মাম’লার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান কাজি শাহনেওয়াজ।

আরও পড়ুন