সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে অভিযুক্ত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

ইভ্যালির সঙ্গে না থাকার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে তিনি বলেন, আমি শুভেচ্ছা দূত হিসেবে যোগ দেওয়ার দুই মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এতো কিছু টের পাইনি। তাই আমি চাই না এই সময় ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই আমি এখন ব্যস্ত।

অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনের (চেয়ারম্যান) ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান ইভ্যালি নিয়ে গণমাধ্যমকে জানান, ইভ্যালির সঙ্গে আমি নেই। এর বেশি জানানোর কিছু নেই।

উল্লেখ্য, গত ১৫ মে ইভ্যালিতে যোগ দেন মিথিলা। এর আগে জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান চলতি বছরের মার্চে ইভ্যালিতে যোগ দেন। দুজনই ‘ফেস অব ইভ্যালি’ ও ‘ফেস অব ইভ্যালি লাইফস্টাইল’ হিসেবে যুক্ত হন প্রতিষ্ঠানটিতে। যদিও ইভ্যালিতে যোগ দেওয়ার পর প্রতিষ্ঠানটির বিতর্কিত কর্মকাণ্ড ও লেনদেনে অসঙ্গতির কারণে সরে যান তারা।

আরও পড়ুন