বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১১:২৭ অপরাহ্ন

গত বছরের ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে বলিউডের উজ্জ্বল নক্ষত্র সুশান্ত সিং রাজপুতের ম’রদেহ উদ্ধার করে পুলিশ। মৃ’ত্যুর এক বছর পার হলেও এখনো সেই মৃ’ত্যুর রহস্য উন্মোচন হয়নি। প্রয়াত এই নক্ষত্র এক সময় প্রেম করতেন অঙ্কিতা লোখান্ডের সঙ্গে। তবে সেই সম্পর্ক বেশি দূর গড়ায়নি, ভেঙে যায়।

সুশান্ত সিং পরবর্তীতে বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ায়। কিন্তু তার মৃ’ত্যুর পর রিয়ার মতোই আলোচনায় উঠে আসে অঙ্কিতার নাম। সাবেক ভালোবাসার মানুষকে নিয়ে অনেক স্মৃতিচারণও করেন অঙ্কিতা।

এবার নতুন খবর হলো- বিয়ের আসনে বসতে যাচ্ছেন সুশান্তের সাবেক এই প্রেমিকা। সম্প্রতি এক অনুষ্ঠানে অঙ্কিতার বিয়ের কথা প্রকাশ্যে বললেন তারই সহ-অভিনেতা শাহির শেখ।

সাত বছর আগে সুশান্ত ও অঙ্কিতা একসঙ্গে ধারাবাহিক ‘পবিত্র রিশতা’য় কাজ করেন। ধারাবাহিকটিতে কাজের মাধ্যমে পরিচিতি লাভ করেন তারা। আর এই নাটকিতে কাজ করতে গিয়ে প্রেম হয় তাদের মধ্যে। সেই নাটকটির নতুন সিজনেই জুটি বাঁধছেন অঙ্কিতা-শাহির।

শাহির শেখ সাক্ষাৎকারে জানিয়েছেন, নাটকটি শেষ হলে প্রেমিক ভিকিকে বিয়ে করবেন অঙ্কিতা। এ বিষয়ে অঙ্কিতা জানিয়েছেন, এই মুহূর্তে তেমন কিছু করার ইচ্ছা নেই। তবে আগামী বছরের ফেব্রুয়ারিতে পরিকল্পনা আছে।

আরও পড়ুন