বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন

চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। কাজ করতে যাচ্ছেন ‘মানব দানব’ শিরোনামের একটি সিনেমায়। তবে জেলেপাড়ার গল্প নিয়ে নির্মিত এই ছবিটিতে দীঘির বিপরীতে দেশের কোনো নায়ক নেওয়া হচ্ছে না।

নেওয়া হচ্ছে কলকাতার নায়ক। জানা গেছে ছবিটিতে কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্ত কাজ করছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী। তিনিই জানিয়েছেন এ তথ্য।

পরিচালক বলেন, ‘জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন; তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।’

এ বিষয়ে দীঘি বলেন, ‘ছবিটি নিয়ে কথা হয়েছে। যতদূর জেনেছি অক্টোবর মাস থেকে বাংলাদেশে সিনেমাটির শুট শুরু হবে। এর বেশি কিছু জানি না আমি।’

প্রার্থনা ফারদিন দীঘি ক্যারিয়ারের শুরু থেকে শাপলা মিডিয়ার একাধিক সিনেমায় কাজ করে চলেছেন। এই প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, ‘প্রিয়া রে’ শিরোনামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসছেন বনি সেনগুপ্তের প্রেমিকা কলকাতার অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

পূজন মজুমদারের পরিচালনায় সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। ২৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা রয়েছে তার। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় কলকাতার দুই সিনেমার শুট শেষ করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় সে দুই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন প্রেমিক বনি।

আরও পড়ুন