সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:১১ অপরাহ্ন

চলন্ত ট্রেন থেকে এক নারী যাত্রীর পার্স (টাকা ও জরুরি সামগ্রী রাখার ছোট হাতব্যাগ) ছিনিয়ে নিয়ে নির্বিঘ্নে নেমে যাচ্ছে এক দুর্বৃত্ত।

শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনটির কিশোরগঞ্জের ভৈরব বাজার জংশন অতিক্রমকালে এ ঘটনা ঘটে। এ সময় ভু’ক্তভোগী কিংবা আশপাশের সহযাত্রীদের এ ঘটনা চেয়ে চেয়ে দেখা ব্যতীত আর কিছুই করার ছিল না।

তবে যাত্রীরা কিছু করতে না পারলেও ওই দুর্বৃত্তের তিনটি ছবি তুলেছেন একজন। তা সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। লোকজন আশা করছেন, এ ছবি দেখে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত তাকে গ্রেফতার করতে পারবে।

বাংলাদেশ রেলওয়ে ফ্রেন্ডস ফোরাম, বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চল, তিতাস কমিউটার ফেসবুক পেজসহ বিভিন্ন ফেসবুক পেজ ও গ্রুপে মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে এ ঘটনার ছবি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভৈরব জিআরপি থা’নার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস জানান, সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে ওই ছিন’তাইকারীকে শনাক্ত করা হয়েছে। তার নাম সানি প্রকাশ।

এরমধ্যে তাকে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে তাকে আটকের অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেছেন জিআরপি থানার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস।

আরও পড়ুন