শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

রাজধানীর বাড্ডা এলাকায় ট্রাফিক পুলিশের সাথে রাগ দেখিয়ে রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’-এর এক চালক নিজের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে কাগপজপত্রে ত্রুটি থাকায় তার নামে মা’মলা দেয় পুলিশ। এতে তিনি ক্ষুদ্ধ হয়ে এই কাজ করেছেন বলে জানা গেছে।

বাড্ডা লিংক রোডের জনতা ইন্সুরেন্সের সামনে ঘটা এই ঘটনায় পুড়ে যাওয়া মোটরসাইকেলসহ মালিক শওকত আলম সোহেলকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেয় পু’লিশ।

এ ব্যাপারে গণমাধ্যমকে তিনি বলেন, আমার নিজের ইচ্ছায়ই গাড়ি (মোটরসাইকেল) জ্বালাইছি। এতে তো আমারই ক্ষতি হলো। রাগ করতে গিয়ে নিজের গাড়িই জ্বালিয়ে দিলাম। পুলিশের কোনো দোষ নেই। আমি কেরানীগঞ্জে ব্যবসা করতাম। দেড় মাস ধরে পাঠাও চালাই। গত সপ্তাহেও আমাকে একটা মামলা দেওয়া হয়েছিল। আজ ট্রাফিক পুলিশ আবারও মামলা দিতে গেলে এ ঘটনা ঘটে।

পুলিশ থানায় নিয়ে কি জিজ্ঞাসাবাদ করেছেন তা জানতে চাইলে তিনি বলেন, কেন এ ঘটনা ঘটিয়েছি তা জানতে চেয়েছে। এখন আমি এলাকায় চলে যাচ্ছি। আমি এ ঘটনায় অনুতপ্ত।

এ বিষয়ে বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, সকালে বাড্ডা এলাকায় একটি ঘটনা ঘটে। আমরা তার পোড়ানো গাড়ি ও তাকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসি।

ঘটনায় পুলিশের কোনো ভুল ছিল কিনা, কী ঘটেছিল এসব বিষয় জনার জন্য ওনাকে এখানে আনা হয়েছে। এ ঘটনায় কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না তা আলোচনা করে সিদ্ধান্ত নেবো।

আরও পড়ুন