সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ৫০ লিটার বাংলা ম’দসহ হরিজন পল্লীর দুজন মাদ’ক ব্যবসায়ীকে আটক করা হলে তাদের ছাড়িয়ে নিতে থা’নায় মল ঢেলে দেওয়ার হুমকি দিয়েছে উপজেলার পৌরসভার হরিজন পল্লীর সদস্যরা।

শনিবার দুপুরে হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ কুমারখালী থা’নায় এই ঘটনা ঘটায়। দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মা’মলা হয়েছে।

আটক মা’দক ব্যবসায়ী কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড় হরিজন পল্লীর ছেদিয়া বাঁশফোড়ের ছেলে উজ্জ্বল বাঁশফোঁড় ও বাদল বাঁশফোড়ের ছেলে জীবন বাঁশফোড়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের চড়াইকোল আলাউদ্দিন নগর এলাকা থেকে কুমারখালী থা’নার এসআই নজরুল সঙ্গীয় অফিসারসহ দুজন মাদ’ক ব্যবসায়ীকে আট’ক করে। এ সময় তাদের কাছ থেকে ৫০ লিটার বাংলা ম’দ উদ্ধার করা হয়।

আসামিদেরকে থা’নায় নিয়ে আসা হলে কুমারখালী পৌরসভার হরিজন পল্লীর প্রায় ৫০ জন নারী পুরুষ থানা চত্বরে এসে আসা’মিদের ছেড়ে দেয়া নাহলে বালতিতে মল নিয়ে ঢেলে দেওয়ার হু’মকি দেয়। এ সময় পুলি’শ কঠোর অবস্থানে থেকে তাদেরকে নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে কুমারখালী থা’নার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ৫০ লিটার মদসহ দুজন মা’দক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদ’কদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাম’লা হয়েছে।

আরও পড়ুন