সোমবার, ০৪ Jul ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

রংপুরের পীরগঞ্জে স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হ’ত্যা করেছেন এক স্বামী। পরে স্ত্রীকেও বেধড়ক মা’রপিট করে গুরুতর আহ’ত করেন স্বামী।

শনিবার (২ অক্টোবর) রাতে পীরগঞ্জ পৌরশহরের সোনাকান্দর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, পীরগঞ্জ বাজারের ইলেকট্রনিক সার্ভিসিং ব্যবসায়ী পারভেজ ইসলাম দীর্ঘদিন ধরে এক গৃহবধূর সাথে পরকী’য়া প্রেমের সম্পর্ক চালিয়ে আসছিলো। নিহ’ত পারভেজ সুযোগ পেলে ঐ গৃহবধূর বাড়িতে যাওয়া আসা করতো।

শনিবার রাতে ঐ গৃহবধূর বাড়ি ফাকা থাকায় এই সুযোগে পারভেজ ঐ গৃহবধূর ঘরে ঢুকেন। এসময় তার স্বামী বাড়িতে এসে বিছানায় দুজনকে আপ’ত্তিকর অবস্থায় দেখতে পান। গৃহবধূর স্বামী রেগে গিয়ে লা’ঠি দিয়ে প্রেমিক পারভেজের মাথায় আঘা’ত করেন এবং ঐ গৃহবধূকেও বেধড়ক মা’রপিট করেন।

পরে এলাকাবাসী গুরুতর আহ’ত অবস্থায় উদ্ধার করে তাদের দুজনকে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে পারভেজের অবস্থায় সংক’টাপন্ন হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়৷ সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৩ অক্টোবর) সকালে মা’রা যান পারভেজ।

গু’রুতর আহত গৃহবধূ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধানীন রয়েছেন। ঘটনার পর থেকেই ঐ গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। তাদের একটি সন্তান ও রয়েছে।

পীরগঞ্জ থা’নার ওসি (তদন্ত) মাহবুবার রহমান পারভেজের মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। পলাতক ঐ গৃহবধূর স্বামীকে গ্রেফতারে পু’লিশ কাজ করছে।

আরও পড়ুন