সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন

‘প্রেম প্রীতির বন্ধন’ নামের নতুন একটি ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এই সিনেমায় শুটিংয়ের কাজে বর্তমানে পাবনা জেলার ঈশ্বরদীর পাকশী এলাকায় অবস্থান করছেন এই অভিনেত্রী। তবে শুটিংয়ে অপু বিশ্বাসের ড্রেসআপকে ঘিরে ঘটেছে বিপত্তি। শুটিংয়ে অপু বিশ্বাস সাদা টি-শার্ট এবং লাল রঙের হাফপ্যান্ট পরে থাকতে দেখা যায়।

আর সেই ছবি প্রকাশ্য আসতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ভক্তদের সমালোচনা। ছবিটি প্রকাশের পর অপুর ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকে আবার কমেন্ট বক্সে হাফপ্যান্ট পরা নিয়েও সমালোচনা করছেন। ছবিটি ঘিরে জাহিদুল আলম নামে একজন ফেসবুকে লিখেছেন, ‘ছবির এত নেশা, পর্দায় আশায় এত নেশা যে ছেলে ছোট ভাইয়ের মতো তার সামনে ছোট প্যান্ট পড়ে নাচতে লজ্জা করল না তোর।

তার আগে তোর মরে যাওয়া উচিত ছিল। তোর ঘরে একটা ছোট ছেলে আছে যদি সে বড় হয়ে দেখে তার মা শুটিংয়ের জন্য ছোট প্যান্ট পরছে ছেলে তো লজ্জায় মানুষের কাছে মুখ দেখাতে পারবে না।’ এছাড়াও এমন বহু নেতিবাচক মন্তব্য পড়েছে ছবিটি ঘিরে।

এদিকে, ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছিল। বাকি অংশের দৃশ্যধারণ হচ্ছে পাবনায়। সিনেমাটি নির্মিত হচ্ছে উপমা কথাচিত্রের ব্যানারে। এতে অপু বিশ্বাস ও জয় চৌধুরী ছাড়াও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।

আরও পড়ুন