সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

দেশজুড়ে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোচিত-সমালোচিত সরগম থাকেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। বিভিন্ন সময়ে তিনি তার মন্তব্যও তুলে ধরেন ফেসবুক জগতে। এবার বলিউডের বাদশা শাহরুখের ছেলে আরিয়ানকে মা’দক মা’মলায় আট’কের ঘটনায় ফেসবুক লাইভে তার অভিমত প্রকাশ করে এবার তার পাশে দাঁড়াতে চান তিনি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ফেসবুক লাইভে এসে নিজের অভিমত প্রকাশ করেন। এতে তিনি মাত্র ৪ মিনিটি ৩৫ সেকেন্ড কথা বলেন। তিনি মনে করেন শাহরুখের ছেলে আরিয়ানকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়ে থাকতে পারে।

ফেসবুক লাইভে সবাইকে সালাত দিয়ে আশরাফুল আলম বলেন, আশা করছি সবাই ভাল আছেন। আজকের লাইভ টা আপনারা সবাই জানেন বর্তমান এ সময়ে আলোচিত-সমালোচনা শাখরুখ খানের ছেলেকে নিয়ে। তার ছেলে মাদক মামলা আটক। প্রতিটা ছেলের মা-বাবা তো জানে না যে তার সন্তান কোন দিন কি অপরাধ করবে তার ছেলে-মেয়ে তা কেউ জানে না।

কিন্তু অনেক টাইমে দুর্ঘ’টনার সময়ের পরিপ্রেক্ষিতে কিছু ছেলে-মেয়েদের সাথে মিশে নষ্ট হয়, আবার কারো ষড়যন্ত্রে কারণে নষ্ট হয়। কেউ মনে চক্রান্ত করে নষ্ট করেন। তাই সন্তান যদি যদি কোন অন্যায় করে তা থেকে কোন অন্যায় তার শাস্তি কিন্তু বাবা-মার ঘাড়ে দেয়। তার বাবা শাহরুখ খান মনে করেন যদি সুপার স্টার না হলনি, আমাদের কিং না হলনি, তাহলে এ সময় এত আলোচনা-সমালোচনা হতো না।

তিনি আরও বলেন- যদি একটা গরীব ঘরের সন্তান যদি হতো, কিংবা কোন বড়লোকের সন্তান হলে ধামা চাপা পড়ে থাকতো। আচ্ছা এই দুঃসময়ে আমরা তো আল্লাহ তা’লা যেন তাকে এ বিপদ থেকে রক্ষা করেন, তিনি যেন ধের্য ধরেন। মানুষ মাত্রই তো ভুল হয়। ভুল করেছে হয়তো আপনার সন্তান অবশ্যই। আর এর পেছনে কারো হাত আছে কি না এটাও অবশ্যই দেখতে হবে। আমার মনে তার ছেলেকে কেউ চক্রান্ত করে ফাঁসাছেন কিনা সেটাও দেখতে হবে। তাই আপনাকে বলব, আপনারা সত্যের উপরে থাকবেন। সাহস যোগাবেন।

ফেসবুক লাইভে ফ্যানদের বলেন- আর অবশ্যই আপনারা যে আমি চাব পাশে থাকবেন। এ দুঃসময়ে এটা নিয়ে হয়তো অনেকেই টল করতেছেন, হয়তো অনেকে বিভিন্নভাবে নিউজ করতেছেন। খারাবভাবে অনেকেই গালিগালাজও করতেছেন। আসলে আমরা কিন্তু সত্য ঘটনা কেউ জানি না। আমি জানি সত্য সব সময় হয়।

শাহরুখ খানের বিশাল ফ্যান উল্লেখ করে আলম আরও বলেন, শাহরুখের বিরুদ্ধে এটা ষড়যন্ত্র হতে পারে, সত্যের জয় হবেই। আমি তার বিশাল ফ্যান আমার প্রিয় মানুষের এমন দিনে আমার মনটা ভালো নেই। আমি অতি তাড়াতাড়ি এই বিপদ থেকে শাহরুখ খান মুক্ত হবেন।

আরও পড়ুন