সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থা’না এলাকায় স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জের ধরে ছয় মাসের ছেলেকে বিক্রি করে দেন বাবা। খবর পেয়ে থা’নার দ্বারস্থ হন মা। শুরু হয় প্রয়োজনীয় পদক্ষেপ। বুধবার সেই শিশু সন্তানকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিতে সক্ষম হয়েছে পু’লিশ।

বুধবার বিকেলে শিশুটিকে চন্দনাইশ থা’নার দোহাজারি এলাকা থেকে উদ্ধার করা হয়। শিশুটির নাম শাহীন। তার বাবা শ্রমজীবী আব্বাস ও মা গৃহিনী সালমা বেগম। তারা নগরের চান্দগাঁও থা’নার শাপলা ক্লাব এলাকায় জসিমের কলোনীতে থাকেন।

চান্দগাঁও থা’নার ওসি মঈনুর রহমান বলেন, শিশুটির মা মঙ্গলবার রাতে এসে অভিযোগ করেন, তার শিশু সন্তানকে তার স্বামী বিক্রি করে দিয়েছেন। এরপর শিশুটির অবস্থান শনাক্ত করার চেষ্টা করা হয়। চন্দনাইশের দোহাজারি থেকে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়েছে।

চান্দগাঁও থা’নার এএসআই মো. ইসমাইল বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হলে স্ত্রী শিশুটিকে ফেলে চলে যান। শিশুটির বাবা রাগ করে শিশুটিকে দালালের কাছে বিক্রি করে দেন। পরে মা বাসায় এসে শিশুটিকে বিক্রি করে দেওয়ার খবর পান। যাদের কাছে বিক্রি করা হয়েছে, তাদের সঙ্গে যোগাযোগ করেন তিনি। তারা শিশুটিকে ফেরত দিতে অস্বীকার করেন। পরে থা’নায় এসে জিডি করেন। জিডি পাওয়ার পর অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন