সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন

শ্যালিকার আপ’ত্তিকর ছবি দেখিয়ে বিয়ে ভেঙে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পু’লিশ। সুনামগঞ্জের ছাতক উপজেলায় এ ঘটনা ঘটেছে।

রোববার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (৯ অক্টোবর) রাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামের মৃ’ত আফরোজ আলীর ছেলে মো. শেখ আজিজুল হাকিম।

পু’লিশ সূত্রে জানা যায়, আজিজুল হাকিম সম্প্রতি ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নে কৈতক গ্রামে এক কিশোরীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই সে শ্বশুরবাড়িতে আসা-যাওয়ার একপর্যায়ে ১৮ বছর বয়সী শ্যালিকার সঙ্গে গভীর সম্পর্ক তৈরি করেন।

প্রায় সময়ই মোবাইল ফোনে ইমু অ্যাপের মাধ্যমে ভিডিও কলে শ্যালিকার সঙ্গে কথা বলতেন আজিজুল। এই সুবাধে আজিজুল মোবাইলে কথা বলার সময় শ্যালিকার আপত্তিকর ছবি সংরক্ষণ করেন।

সম্প্রতি শ্যালিকার বিয়ের ব্যাপারে কথা বলতে ছেলে পক্ষ বাড়িতে দেখতে এসে দুই পক্ষের মধ্যে বিয়ের চূড়ান্ত কথা হয়। এদিকে শ্যালিকার বিয়ের সংবাদ জানতে পেরে আজিজুল শ্যালিকার আপত্তিকর ছবি ছেলে পক্ষকে দেখান। ছবি দেখানোর পরই বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসে ছেলে পক্ষ।

এ ঘটনায় আজিজুল হাকিমের স্ত্রীর বড় ভাই শনিবার (৯ অক্টোবর) রাতে থা’নায় লিখিত অভিযোগ দায়েরের পর আজিজুল হাকিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও প’র্নোগ্রাফি আইনে মা’মলা নথিভুক্ত করে পুলিশ। পরে একই দিন রাতে থা’নার এসআই শাহিন হোসেন ও মো. মহিন উদ্দিনসহ একদল পু’লিশ রাজনগর থানা পু’লিশের সহায়তায় একই উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামের নিজ বাড়ি থেকে আজিজুল হাকিমকে গ্রেফতার করে।

রাজনগর থা’নার এসআই শাহিন হোসেন জানান, লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন