মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২১ পূর্বাহ্ন

মেয়ের জন্য যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন বাংলা চলচ্চিত্রের ‘প্রিয়দর্শিনী’ খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এই নায়িকার একমাত্র মেয়ে ইজা যুক্তরাষ্ট্রের নাগরিক। আগামী ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এর পরই মৌসুমী-কন্যা যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে আইডি কার্ড ও অন্যান্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবেন।

মৌসুমীর ইচ্ছা তার মেয়ে ফাইজা জো বাইডেনদের দেশের কোনো ভালো বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করুক। এই সব বিষয়গুলো ঠিক করতে বৃহস্পতিবার রাতে মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়ে গেলেন মৌসুমী। গণমাধ্যমকে এ খবর জানান নায়িকার স্বামী চিত্রনায়ক ওমর সানী।

এই অভিনেতা ও শিল্পী নেতা জানান, মেয়েকে নিয়ে সপ্তাহ তিনেক যুক্তরাষ্ট্রে থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের যুক্তরাষ্ট্রের আইডি কার্ডসহ অন্যান্য কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজখবর নেবেন।

মৌসুমীর মা এবং বোন অভিনেত্রী ইরিন জামান বহুদিন ধরে যুক্তরাষ্ট্র প্রবাসী। এ যাত্রায় নায়িকা তাদের সঙ্গেও সময় কাটাবেন বলে জানান ওমর সানী। নায়ক বলেন, স্ত্রী ও মেয়ের সঙ্গে তারও যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় যেতে পারেননি। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও তার পাশে থাকা হবে না। তাই এবারের জন্মদিনটা নায়িকা যুক্তরাষ্ট্রে তার মা-বোন এবং মেয়ের সঙ্গেই কাটাবেন।

আরও পড়ুন