বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

ভিকারুননিসা নুন স্কুল অ্যান্ড কলেজকে আরও পবিত্র করবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির আলোচিত ও সমালোচিত অধ্যক্ষ অধ্যাপক কামর’ুন্নাহার।

মঙ্গলবার (২৭ জুলাই) রাতে এক বেসরকারী টেলিভিশনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

অধ্যক্ষ কামর’ুন্নাহার বলেন, আমি তো কোনো বাণিজ্য করিনি। এই সরকার এতদিন আছে। আমি তো কোনোদিন মিনিস্ট্রিতে যাই না। কেউ বলতে পারবে না, আমি শিক্ষা মন্ত্রণালয় বা কোনো মন্ত্রণালয় বা ডিজি অফিসে গিয়ে কোনো বাণিজ্য করেছি বা সুবিধা নিয়েছি। এটা কখনই আমা’র দ্বারা সম্ভব না। এটা একটা ষ’ড়যন্ত্র। গরুর হাট নিয়ে একটা ষ’ড়যন্ত্র হয়েছে, এটা একটা ষ’ড়যন্ত্র। আরও ষ’ড়যন্ত্র ভবি’ষ্যতে হবে।

অধ্যক্ষ কামর’ুন্নাহার আরও বলেন, যারা আমা’র কাছে অনৈ’তিক দাবি করে আসছে। আপনারা তো জানেন এখানে কারা’? এটা সবাই জানে, এটা একটা ভালো স্বনামধন্য প্রতিষ্ঠান, এত ভালো স্টুডেন্ট। কিন্তু এর বাইরে বাজে একটা অংশ আছে। যে অংশটার কাছে জি’ম্মি এই প্রতিষ্ঠান। তারা আমাকে হু’মকি দিয়ে আসছিল। তারা বলেছিল, আমি যদি তাদের সঙ্গে না থাকি, তাদের অবৈধ ভর্তি বাণিজ্যের সঙ্গে না থাকি…তারা আমাকে অ’সংখ্যবার হু’মকি দিয়েছে। কত অ’সংখ্যবার তারা আমা’র রুমে অ্যাটাক করেছে, আমাকে মে’রে ফেলার হু’মকি দিয়েছে। আমাকে কোপানোর হু’মকি দিয়েছে।

এ বি’ষয়ে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) কলেজ ও প্রশাসন পরিচালক অধ্যাপক মো. সাহেদুল খবির চৌধুরী বলেন, ভিকারুননিসা নুন স্কুল আমা’দের দেশের শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দেশের বিভিন্ন জায়গায় সফলতার সঙ্গেই কাজ করছে। আমর’া চাই যে, যে পরিস্থিতিটা হয়েছে তার দ্রুতই একটা নিষ্পত্তি হবে। এই প্রতিষ্ঠানের স্বাভা’বিক কার্যক্রম চালিয়ে যাব’ে।

আরও পড়ুন