রবিবার, ০৩ Jul ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

যেকোনো ব্যক্তির কাছেই তার জন্মদিন খুব বিশেষ কিছু। ওইদিন বেশিরভাগ মানুষই কেক কাটতেও ভালবাসেন। কেক কেটে জন্মদিন পালনও সাধারণ ব্যাপারেই পরিণত হয়েছে। পরিবার, কর্মস্থল কিংবা বন্ধুবান্ধবের পক্ষ থেকে অনেকেই জন্মদিনে একাধিক কেক উপহার হিসেবে পান।

তবে এক যুবক জন্মদিনে এক সঙ্গে ৫৫০টি কেক কেটে একদম তাক লাগিয়ে দিয়েছেন। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ভারতের মুম্বাইয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ভিডিও।

খবর অনুযায়ী, মুম্বাইয়ের কান্দিভালি এলাকার বাসিন্দা সূর্য রাতুরি নামে এক যুবক নিজের জন্মদিনে এই ব্যতিক্রমী আয়োজন করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা গেছে, তিনটি টেবিল একসঙ্গে রাখা। আর তাতে সাজানো একের পর এক কেক। তাও আবার পাঁচ-ছয়টি নয়, একেবারে ৫৫০টি। শুধু তাই নয়, একেকটি কেক আবার একেক রকম ফ্লেভারের। আসল কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে, অতগুলো কেক উপহার হিসেবেই পেয়েছেন ওই যুবক।

প্রায়ই আড়াই মিনিটের ভিডিওতে দেখা গেছে, ওই যুবক দুই হাতে দুইটি ছুরি দিয়ে বেশ দ্রুততার সঙ্গেই কেক কাটছেন।

চারিদিক ঘিরে রয়েছে তার বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনরা। অবশ্য জন্মদিনে ব্যতিক্রমী আয়োজনের ঘটনা নতুন নয়। কয়েকদিন আগেই ভারতের কর্ণাটকের বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কাটার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো।

এছাড়া গত বছর অক্টোবরে তলোয়ার দিয়ে কেক কাটার জন্য ভারতের নাগপুরের নিখিল প্যাটেল নামে এক যুবককে গ্রেফতার করেছিলো পুলিশ। এছাড়া ২০১৯ সালে ভারতের উত্তর প্রদেশের বাঘপত জেলায় এক ব্যক্তির রাস্তার মাঝে জন্মদিনের কেক রেখে কেকের ওপর গুলি করার ভিডিও ভাইরাল হয়েছিলো।

আরও পড়ুন