রবিবার, ০৩ Jul ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদন নাকচ হওয়ায় মুম্বাই আদালতে বন্দী আছেন। বুধবার (২০ অক্টোবর) পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী তার জামিন আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়। তবে শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে পুনরায় কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এদিকে জেলে গিয়ে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করে এসছেন শাহরুখ খান। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে পৌঁছান শাহরুখ। তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। জেলের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন অভিনেতা। দ্রুত সাক্ষাৎ সেরে বেরিয়ে যান। তবে আরিয়ানের সঙ্গে সাক্ষাতের বিষয়টি সম্ভবত আড়ালে রাখতে চেয়েছিলেন শাহরুখ। আর্থার রোড জেলে তিনি পৌঁছান একটি কালো কাচের আড়াল দেওয়া গাড়িতে।

নিম্ন আদালতের সেই নির্দেশের বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন বলিউড বাদশা। ছেলেকে জেল থেকে বের করাতে এবার হাইকোর্টের শরণাপন্ন হন তিনি। ২৩ বছরের তারকা সন্তানের সঙ্গে অন্য দুই অভিযুক্ত মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টের জামিনের আবেদনও ওই দিন খারিজ করে দেন আদালত। যদিও আরিয়ানের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে আজ বৃহস্পতিবার।

জামিন আবেদন খারিজ হয়ে যাওয়ার পর আদালতকে থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শাহরুখ নিযুক্ত আইনজীবী অমিত দেশাই।

তিনি জানান, নিম্ন আদালতের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে বম্বে হাইকোর্টে আবেদন জানানো হবে। তিনি বলেন, কোন যুক্তিতে আরিয়ান আজ জামিন পেলেন না, সে কথা আমাদের জানানো হয়নি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে পার্টি করছিলেন আরিয়ান খানসহ তার বন্ধুরা। সে সময় এনসিবি অভিযান চালিয়ে তাদের আটক করে। এরপর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়।

আরও পড়ুন