রবিবার, ০৩ Jul ২০২২, ০২:২৩ অপরাহ্ন

ভালোবাসা না মানে জাত, আর না মানে ধর্ম। যেকোনো সময় যেকোনো বয়সে মানুষ প্রেমে পড়তে পারে। কথায় বলে, ভালোবাসা অন্ধ! আসলেই তাই।

বাড়ি থেকে টাকা হাতিয়ে অটোচালকের সঙ্গে পালানোর অভিযোগ উঠল এক নারীর বিরুদ্ধে। সম্প্রতি মধ্যপ্রদেশের ইনদওরের খাজরানায় ঘটেছে এই ঘটনা। জানা গেছে, ওই নারীর স্বামী একজন ব্যবসায়ী। ইনদওরে তার কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে।

পু’লিশ সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন ওই ব্যক্তির স্ত্রী। ১৩ অক্টোবর রাতে স্ত্রী বাড়ি না ফেরায় থা’নায় অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগে তিনি জানিয়েছিলেন, তার স্ত্রী ফেরেনি এবং বাড়ি থেকে ৪৭ লাখ টাকা গায়েব হয়ে গেছে। স্বামীর অভিযোগ, এক অটোচালকের সঙ্গে পালিয়েছেন তার স্ত্রী।

জানা গেছে, ওই অটোচালকের নাম ইমরান। তিনি ওই নারীর থেকে প্রায় ১৩ বছরের ছোট। ইমরান ওই নারীকে প্রায়শই বাড়িতে নামিয়ে দিয়ে যেতেন। নারীর স্বামীর অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পু’লিশ। তারপর ইমরানের এক বন্ধুর বাড়ি থেকে ৩৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। যদিও ইমরান এবং ওই নারীর খোঁজ এখনো পায়নি পু’লিশ। তাদের খোঁজে উজ্জয়িনী, জাভরা, খান্ডয়া, রতলমেও ত’ল্লাশি চালানো হয়েছে বলে জানিয়েছে পু’লিশ। মোবাইলের লোকেশন দেখে তাদের সন্ধান পাওয়ার চেষ্টা চালাচ্ছেন পু’লিশকর্মীরা।

আরও পড়ুন