সোমবার, ০৪ Jul ২০২২, ১০:১৭ অপরাহ্ন

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। নিখিল জৈনকে বিয়ের আগেও তার প্রেমের কিসসা নিয়ে আলোচনা কম হয়নি টালিপাড়ায়। তবে সেসবে পাত্তা না দিয়ে নিখিল জৈনকে বিয়ে করেন তিনি। এরপরে সেই সংসার ভেঙ্গে তিনি মজেছিলেন যশ দাশগুপ্তের প্রেমে। নুসরাত এবং যশের প্রেমের পরিণয় তাদের পুত্র সন্তান ঈশান।

কিন্তু প্রেম জেনো কোন বাঁধা মানে না। আর এ কারণেই আবারো নতুন প্রেমে মজেছেন এই অভিনেত্রী। তবে সেই প্রেম স্বামী যশ গুপ্তেরই।

ঘটনা হলো, শুটের তোড়জোড় চলছে। কেশসজ্জা তখনো শেষ হয়নি। এ দিকে তুষারপাত শুরু। চারপাশ ডুবে গিয়েছে দুধ সাদা বরফে। কাশ্মীরে যেন সত্যিই স্বর্গ নেমে এসেছে! এমন সুযোগ কেউ ছাড়ে? লোভ সামলাতে পারেননি নুসরাত জাহানও। নিজেকে সাজাতে সাজাতেই এক ছুটে ছাতা মাথায় বরফ-বৃষ্টিতে।

এভাবেই বুধবার সকালে ‘স্বামী’ যশ দাশগুপ্তের ক্যামেরায় বন্দি ‘প্রকৃতি কন্যা’। গায়ে মোটা জ্যাকেট। হাত ঢেকেছে দস্তানায়। সঙ্গে টোট ব্যাগ। সেই ছবি নুসরাত ইনস্টাগ্রামে দিয়েছেন। ছবি তোলার কৃতিত্বও দিয়েছেন যশকে।

সঙ্গে বার্তাও দিয়েছেন, যদি চুম্বন তুষারকণা হয়, তা হলে তুষার ঝড় রইল তোমার জন্য! এর আগেও যশ তার প্রিয়ার বহু ছবি তুলেছেন। নুসরাত নাম প্রকাশ্যে আনেননি।

যশের জন্মদিনের পর থেকেই তারকা দম্পতি যেন প্রতি পদে উন্মুক্ত।

আরও পড়ুন