শুক্রবার, ০১ Jul ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

কেউ কেউ পরামর্শ দিলেন, ‘দুজনকে ভালো মানিয়েছে, এবার চতুর্থ বিয়েটা সেরে ফেলুন’।

টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা তিনি। তবে শুধু অভিনয়ের জন্য নয়, নিজের ব্যক্তিগত জীবনের জেরেও সবসময়ই চর্চায় থাকেন শ্রাবন্তী। অভিনেত্রীর তৃতীয় বিয়েও টিকছে না এই খবর জানাজানি হওয়ার পর থেকেই নেটিজেনদের টার্গেট হয়ে গিয়েছেন নায়িকা। উঠতে বসতে ট্রোলিং-এর মুখে পড়তে হচ্ছে শ্রাবন্তীকে। এবার তো কেউ কেউ হাতির সঙ্গেই বিয়ে করবার পরামর্শ দিয়ে বসল শ্রাবন্তীকে।

আজকাল শ্রাবন্তীর পায়ের নীচে সর্ষে। পাহাড়, সমুদ্র থেকে জঙ্গল- সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। কলকাতায় যেন মন টিকছে না তাঁর। সদ্যই হবু বউমার জন্মদিন কলকাতায় পালন করে ফের বেরিয়ে পড়েছেন ঘুরতে, তেমনই বলছেন অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। একটি হাতির সঙ্গে দুটি মিষ্টি ছবি পোস্ট করে শ্রাবন্তী জীবজন্তুদের প্রতি সদয় হওয়ার বার্তা দেন। লেখেন, ‘পশুদের উপর কী আরেকটুও বেশি মানবিকতা দেখালে মানুষ কিছুই হারাবে না’। শ্রাবন্তী ভীষণরকমভাবেই পশুপ্রেমী। বাড়িতে তাঁর পোষ্য সারমেয়ও রয়েছে।

ছবিতে কালো জিনস আর গোলাপি টপে দেখা মিলল শ্রাবন্তীর, সঙ্গে ফ্লোরাল প্রিন্টেট বোতাম খোলা শার্টে। এই ছবি দেখেই হু হু করে শ্রাবন্তীকে ট্রোল করতে ছুটে আসেন নিন্দুকরা। একজন লিখেছেন,‘দুটো হাতি একই ফ্রেমে’, অপর একজন লিখেছেন, ‘আপনাদের মধ্যে হাতি কোনটি?’ মশকরা করে একজন লেখেন,‘দুজনকে খুব ভাল মানিয়েছে, বিয়ে করে নিন’।

শ্রাবন্তীর অবশ্য সেইসব নিয়ে মাথাব্যাথা নেই। তিনি কখনও সুইমিং পুলের জলে গা ডুবিয়ে পোজ দিচ্ছেন, কখনও বরফ ঢাকা প্রকৃতির সৌন্দর্য উপভোগ করছেন।

কারণ তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা’।

আরও পড়ুন