সোমবার, ০৪ Jul ২০২২, ১২:১৭ অপরাহ্ন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় চলছিল ছোট বোনের বিয়ের অনুষ্ঠান। এক নিমিষেই সেই অনুষ্ঠান পরিণত হল শোকের মাতমে। উপজেলার রামগোপালপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় গায়েহলুদের অনুষ্ঠানের প্রস্তুতির সময় ফ্যানের বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে কনের ভাই আব্দুল ওয়াদুদ (২৫) বিদ্যুৎস্পৃ’ষ্ট হয়ে ঘটনাস্থলেই মা’রা যান।

তিনি ভবানীপুর গ্রামের মো. ইয়াকুব আলীর পুত্র।

নিহতের চাচাতো ভাই শাহীন আলম জানান, ওয়াদুদের চাচাতো বোন ইসরাত জাহান হাসির শুক্রবার বিয়ে, বৃহস্পতিবার সন্ধ্যায় গায়েহলুদের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। এ সময় ফ্যানের বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় ওয়াদুদ ঘটনাস্থলেই মা’রা যান।

তিনি আরও জানান, গত শুক্রবার (২১ তারিখ) ওয়াদুদের বড় ভাই আব্দুল কুদ্দুস (২৮) ঢাকায় নির্মাণাধীন বিল্ডিংয়ের পাইলিংয়ের কাজ করার সময় ৪ তলা থেকে পড়ে নিহ’ত হয়েছেন। বড় ছেলের পর আরেক ছেলের মৃ’ত্যুতে বারবার মূর্ছা যাচ্ছেন মা আমেনা খাতুন।

পুত্র হারিয়ে নির্বাক হয়ে পড়েছেন পিতা ইয়াকুব আলী। স্বামীকে হারিয়ে নিহ’তের স্ত্রী পান্না আক্তার সংজ্ঞাহীন হয়ে পড়ছেন। তিনি জানান, বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎ লাইনের কাজ করতে গিয়ে তার স্বামী মা’রা গেছেন। তিনি এ সংক্রা’ন্ত কোনো মা’মলা-মোকদ্দমা করবেন না।

মৃ’ত্যুর বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থা’নার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মা’মলা হয়নি।

আরও পড়ুন