সোমবার, ০৪ Jul ২০২২, ০৬:২৭ অপরাহ্ন

রাজধানীর মিরপুরে লিমন ফকির (২৫) নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় আত্মহ’ত্যার প্ররোচনার মা’মলা দায়ের করেছেন পরিবার। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মিরপুরে মনিপুরের ১১৩৩ নাম্বার বাসা থেকে লিমনের ম’রদেহ উদ্ধারের পর শনিবার (৩০ অক্টোবর) মা’মলাটি দায়ের করা হয়।

পু’লিশের ধারণা, চাচির সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল লিমন। চাচা দেশে আসছে জেনে তার চাচি সম্পর্ক অস্বীকার করেন। এরপরই লিমন আত্মহ’ত্যা করে থাকতে পারেন। এ ঘটনায় দায়ের করা মা’মলায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত চাচিকে।

এ বিষয়ে মিরপুর থা’নার ওসি মোস্তাজিরুর রহমান জানান, নিহত লিমনের চাচা মালদ্বীপ প্রবাসী কয়েক বছর আগে টেলিফোনে বিয়ে করেন। লিমনের চাচি পড়াশোনো করতেন। মিরপুর কালসী এলাকায় থাতেন তিনি। এক পর্যায়ে চাচির সঙ্গে লিমনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের কারণে চাচি নিয়মিত লিমনের বাসায় যাতায়াত করতেন।

তিনি আরও জানান, কিছুদিন আগে লিমনের চাচি তাকে জানায় তার স্বামী শীঘ্রই দেশে ফিরে আসছে। লিমন যেন আর তার সাথে যোগাযোগ না রাখে। বিষয়টি লিমন মেনে না নিতে পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহ’ত্যা করতে পারে। এ ঘটনায় লিমনের মা একটি আত্মহ’ত্যার প্ররোচনা মাম’লা দায়ের করেছেন। সেই মা’মলায় গ্রেফতার করা হয়েছে লিমনের চাচিকে।

আরও পড়ুন