রবিবার, ০৩ Jul ২০২২, ০২:৫০ অপরাহ্ন

আপ’ত্তিকর অবস্থায় প’রকীয়া প্রেমিকসহ প্রবাসীর স্ত্রীকে ধরে গণধোলাই দিয়েছেন এলাকাবাসী। বৃহস্পতিবার ভোরে ওই প্রবাসীর স্ত্রী প’রকীয়া প্রেমিকসহ গ্রামবাসীর হাতে আটক হয়। পরে এক রশিতে বেঁধে উপর্যুপরি গণধো’লাইয়ের পর ওই প্রেমিক যুগলকে পু’লিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে উপজেলার গাঙ্গুটিয়াপ ইউনিয়নের কাওয়াখোলা গ্রামে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কয়েক বছর আগে বিয়ে হয় ওই গৃহবধূর। অভাবের সংসারে বিয়ের পর সবার সুখের কথা ভেবে সৌদি আরবে পাড়ি জমান তার স্বামী। এই সুযোগে তার স্ত্রীর প’রকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার বাবার গ্রামের বান্ধু মিয়ার ছেলে ভুবন আলীর সঙ্গে।

এর ফলে ওই প’রকীয়া প্রেমিক মাঝে মধ্যেই ওই প্রবাসীর পিত্রালয়ে ভাই পরিচয়ে গিয়ে তার স্ত্রীর সঙ্গে একই ঘরে একই বিছানায় রা’তযাপন করে। বিষয়টি স্থানীয় লোকজনের সন্দেহ হলে ওই প্রেমিক যুগলকে আ’টকের পরিকল্পনা করেন তারা।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে গ্রামবাসী ওই প্রেমিক যুগলকে একই বিছানায় আপ’ত্তিকর অবস্থায় আট’ক করেন।

এরপর তাদের উপর্যুপরি গণধো’লাইয়ের পর কাওয়ারীপাড়া বাজার পুলি’শ তদন্ত কেন্দ্রে খবর দেওয়া হলে এসআই মো. মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ওই প্রেমিক যুগলকে আট’ক করে তদন্ত কেন্দ্রে নিয়ে যান।

এ ব্যাপারে এসআই মো. মনিরুজ্জামান বলেন, এলাকাবাসী প্রেমিক যুগলকে আ’টকের খবর দিলে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যাই। এরপর জিজ্ঞাসাবাদের জন্য তাদের পু’লিশ তদন্ত কেন্দ্রে আনা হয়।

আরও পড়ুন