বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১১:০৫ অপরাহ্ন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেম করে বিয়ে না করায় প্রেমিকার স্বামীর মোবাইলে পূর্বের ধারণ করা অন্তর’ঙ্গ মুহূর্তের ছবি পাঠিয়েছে সুমন নামে এক যুবক।

প্রেমিকার এ অভিযোগে রোববার রাতে ফতুল্লার ইসদাইর অক্টোঅফিস এলাকা থেকে সুমনকে (২৯) গ্রেফতার করেছে পু’লিশ।

গ্রেফ’তারকৃত সুমন রাজধানীর গাবতলী এলাকায় অবস্থিত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয়ের সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে তৃতীয় বর্ষের ছাত্র। সে ফতুল্লার ইসদাইর অক্টোঅফিস এলাকার কামাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় মা’মলা হয়েছে।

মা’মলায় উল্লেখ্য করা হয়, নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজে পড়ার সময় সুমনের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর প্রেমের সম্পর্ক চলার সময় সুমন অ’ন্তর’ঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি মোবাইল ফোনে ধারণ করে রাখে।

স্বাভাবিকভাবে রাজি না হওয়ায় অ’ন্তর’ঙ্গ মুহূর্তের কিছু ছবি দেখিয়ে অভিভাবকের কাছে তরুণীর বিয়ের প্রস্তাব দেয় সুমন। কিন্তু তরুণীর অভিভাবক এতেও তার প্রস্তাব প্র’ত্যাখ্যান করে গত মার্চ মাসে পারিবারিকভাবে তরুনীকে অন্যত্রে বিয়ে দেন। বিয়ের পর ১ ডিসেম্বর তরুণী তার স্বামীকে নিয়ে পিত্রালয়ে বেড়াতে আসেন। এ সময় তরুণীর অ’ন্তরঙ্গ মুহূর্তের তুলে রাখা ছবি তরুণীর স্বামীর মোবাইলে ম্যাসেজ পাঠায় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হু’মকি দেয় সুমন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থা’নার ইনচার্জ রকিবুজ্জামান জানান, সুমনকে গ্রে’ফতার করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন