শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

হবিগ’ঞ্জের চুনারুঘাটে বাবা বিরুদ্ধে মেয়েকে ধ’র্ষণের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাত ১০টায় মেয়ে (১৩) চুনারুঘাট থা’নায় উপস্থিত হয়ে বাবা ও তার সহযোগীর বিরুদ্ধে ধ’র্ষণের অভিযোগ দায়ের করে। চুনারুঘাট উপজেলার আলীনগর গ্রামে এ ঘটনা ঘটে।

ধ’র্ষণের শিকার মেয়েটি পু’লিশকে জানায়, সে পঞ্চম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। পরবর্তী সময়ে তার বাবা তার লেখাপড়া বন্ধ করে দেন। সে জানায়, মা বাড়ি থেকে কাজে বেরিয়ে গেলে বাবা খলিল মিয়া (৪০) ও তার সহযোগী বালুমারা গ্রামের আব্দুল হক (৩৫) তাকে জোর করে ধ’র্ষণ করে আসছিল। এক সপ্তাহ ধরে চলে তার ওপর অমা’নবিক নি’র্যাতন। একপর্যায়ে সে বাধ্য হয়ে বাবা ও তার সহযোগীর এই নির্যা’তনের বিষয়টি দাদিকে জানায়। পরে সন্ধ্যায় মেয়েটির দাদি ও মা তাকে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

চুনারুঘাট থা’নার পরিদর্শক তদন্ত চম্পক দাম কালের কণ্ঠকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মা’মলার ভিকটিম থা’না হেফাজতে আছে। বুধবার সকালে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালে পাঠানো হবে।

ঘটনার খবর পেয়ে মাধবপুর সার্কেলের সহকারী পু’লিশ সুপার মহসিন আলম মুরাদ ও চুনারুঘাট থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আশরাফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি মো. আলী আশরাফ বলেন, খুব দ্রুততম সময়ে আসা’মিদের গ্রে’প্তার করা হবে।

আরও পড়ুন