সোমবার, ০৪ Jul ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন

আবারও অভিনয়ে যোগ দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একসময়ের সুপারস্টার ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রথম সুপারস্টার ক্রিকেটার হিসেবে ধরা হয় মোহাম্মদ আশরাফুলকে। ২০১০ সালের দিকে তিনি ছিলেন বাংলাদেশ ক্রিকেটের প্রাণভোমরা।

তখন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় এবং সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার ছিলেন মোহাম্মদ আশরাফুল। সেই জনপ্রিয়তায় ২০১০ সালে একটি নাটকে অভিনয় করেছিলেন মোহাম্মদ আশরাফুল। ২০১০ সালে ‘টি টোয়েন্টি’ নামের একটি খণ্ড নাটকে অভিনয় করেছিলেন মোহাম্মদ আশরাফুল।

কিন্তু এরপরেই ঘটে যায় মোহাম্মদ আশরাফুলের জীবনের সবচেয়ে বড় ঘটনা। দুই বছর পর ম্যাচ ফিক্সিংয়ের কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন মোহাম্মদ আশরাফুল। এরপর থেকেই নিজের গুটিয়ে নেন মোহাম্মদ আশরাফুল। তবে নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো ক্রিকেট ফিরেছেন তিনি। ঘরোয়া ক্রিকেটে লীগে নিয়মিত খেলছেন তিনি।

কিন্তু এবার আবারও অভিনয় জগতে যোগ দিয়েছেন মোহাম্মদ আশরাফুল। জানা গেছে, আশরাফুল অভিনীত ধারাবাহিক নাটকটির নাম ‘গোল্ডেন সিক্স’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন তারিক মুহাম্মদ হাসান। গতকাল বৃহস্পতিবার থেকে রাজধানীর কয়েকটি লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। ‘গোল্ডেন সিক্স’ নাটকটি শিগগিরই বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

গণমাধ্যমকে অভিনয়ে ফেরা প্রসঙ্গে আশরাফুল বলেন, “এর আগেও তারিক ভাইয়ের নাটকে অভিনয় করেছিলাম। প্রথমবার সেভাবে বুঝতেই পারিনি অভিনয় কেমন করে করতে হয়। কিন্তু এবার অনুশীলনও করতে হয়েছে।

চরিত্রটি কীভাবে ফুটিয়ে তোলা যায়, তা নিয়ে পরিচালকের সঙ্গে কথা বলেছি। আশা করছি পরবর্তী পর্বগুলোর শুটিং পরিকল্পনা মতোই হবে”।

আরও পড়ুন