সোমবার, ০৪ Jul ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

চলতি মাসের ২৪ তারিখ মুক্তি পাবে ‘৮৩’ ছবিটি। তার আগেই আইনি জটে ছবির অন্যতম প্রযোজক তথা বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। এক ব্যবসায়ী তার বিরুদ্ধে প্র’তারণার মা’মলা দায়ের করেছেন বলে খবর। ওই ছবির সঙ্গে জড়িত আরও কয়েকজনের বিরুদ্ধেও নাকি দায়ের হয়েছে মা’মলা।

জানা গিয়েছে, সংযুক্ত আরব আমিরশাহীর ওই ব্যবসায়ীর হয়ে আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে মা’মলা করেছেন আইনজীবী রিজওয়ান সিদ্দিকি। তার অভিযোগ, ভিব্রি মিডিয়ার তরফে ওই ব্যবসায়ীকে ‘৮৩’ ছবির লভ্যাংশ দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছিল। এই আশ্বাসেই দীপিকা পাড়ুকোন, সাজিদ নাদিয়াদওয়ালা ও কবীর খান প্রযোজিত ছবিটিতে ১৬ কোটি টাকা বিনিয়োগ করেন ওই ব্যবসায়ী। অভিযোগকারী ব্যবসায়ীর দাবি, তার দেওয়া ১৬ কোটি টাকা একাধিক খাতে ব্যায় করা হয়।

তার অংশ পান দীপিকা পাড়ুকোন, কবীর খানরাও।

কিন্তু সেই অর্থের কোনও হিসেব দেওয়া হয়নি ব্যবসায়ীকে। এই অভিযোগেই দীপিকা-সহ ‘৮৩’ ছবির অন্যান্য প্রযোজকদের বিরুদ্ধে মা’মলা দায়ের করা হয়েছে। তবে এ বিষয়ে এখনও পর্যন্ত দীপিকা বা অন্য অভিযুক্তদের কোনও প্রতিক্রিয়া মেলেনি। ২০১৯-এর ৭ অক্টোবর রণবীর সিং, দীপিকা পাড়ুকোন অভিনীত ‘৮৩’র শুটিং শেষ হয়। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সুনীল গাভাস্করের চরিত্রে অভিনয়ে রয়েছেন তাহির রাজ ভাসিন। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন