রবিবার, ০৩ Jul ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

র‍্যাবের শীর্ষ পর্যায়ের ৬ কর্মকর্তার পর এবার বাংলাদেশের সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজকে যুক্তরাষ্ট্রে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই তার মার্কিন ভিসা বাতিল করা হয়েছে। দেশের শীর্ষস্থানীয় এক পত্রিকার ভাষ্যমতে, ইতোমধ্যে পত্র মারফত জেনারেল আজিজকে যুক্তরাষ্ট্রের এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেয়া হয়েছে।

কাতারভিত্তিক টেলিভিশন নেটওয়ার্ক আল জাজিরায় জেনারেল আজিজের দুর্নীতি ও নানা অনিয়মের খবর প্রচারের পর যুক্তরাষ্ট্র এই সিদ্ধান্ত নিয়েছে বলে ধারণা করা হচ্ছে।উল্লেখ্য, নানাবিধ কারণে সমালোচিত বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ ২০২১ সালের ২৪শে জুন অবসরে যান

আরও পড়ুন=চট্টগ্রামের ভাটিয়ারি গল্ফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে ৭ম কেএসআরএম গল্ফ টুর্নামেন্ট-২০২১ সম্পন্ন হয়েছে।গতকাল শুক্রবার দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম এই টুর্নামেন্টের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লে. জেনারেল এসএম মতিউর রহমান, ওএসপি, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি, জিওসি, আর্টডক, ময়মনসিংহ ক্যান্টেনমেন্ট।

কেএসআরএমের উপ ব্যবস্থাপনা পরিচালক সারওয়ার জাহান বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় এসআর শিপিংয়ের সিইও মেহেরুল করিম, কেএসআরএমের জিএম (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, সিনিয়র জিএম (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. জসিম উদ্দিন, জিএম (একাউন্টস) নুরুল হুদা সিদ্দিকী, সিনিয়র অফিসার (ব্রান্ড) মিজান-উল-হক ও কেএআরএমের উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি লে. জেনারেল এসএম মতিউর রহমান বলেন, টানা ৭ম বার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করায় আমি আনন্দিত। এই ধরনের গল্ফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এছাড়াও তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।’

আরও পড়ুন