বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০২:০২ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১৬ নেতাকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

গত ৯ ডিসেম্বর বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগ বরাবর খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম স্বাক্ষরিত দলীয় প্যাডে এই বহিষ্কারের সুপারিশ করা হয়।

বহিষ্কারের সুপারিশকৃতরা হলেন,খোকসা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বিশ্বাস,খোকসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সুপারিশ প্রাপ্ত প্রার্থী আবুল কালাম আজাদ,খোকসা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুকুল।

জানিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল কুদ্দুস। উপজেলা যুবলীগের সদস্য সিরাজুল ইসলাম মুকুল,জয়ন্তী হাজরা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আব্দুস শকীব খান টিপু,বিদ্রোহী প্রার্থী আরিফুল ইসলাম নয়ন।

গোপগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ফারুক,আমবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খান,উপজেলা আঃলীগের সদস্য আমিনুর রহমান খান,উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আকমল হোসেন,উপজেলা আঃলীগের সদস্য নাজমুস সালেহীন।

এছাড়াও জানিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার ঘোষ ও শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলামকে বিদ্রোহী প্রার্থীর মনোনয়নের প্রস্তাবকারী হওয়ায় তাদের দল থেকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করা হয়।

এবিষয়ে খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার জানান, দলীয় নির্বাচনী আচরণ বিধি ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ১৬ নেতাকে স্থায়ী বহিষ্কারের জন্য জেলায় সুপারিশ করা হয়েছে।

আরও পড়ুন